রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

দেবহাটায় স্কুল পড়ুয়া পূর্ণিমা দাসের হত্যাকারী পার্থ মন্ডল গ্রেফতার

দেবহাটায় স্কুল পড়ুয়া পূর্ণিমা দাসের হত্যাকারী পার্থ মন্ডল গ্রেফতার

মোঃ ইমরান সরদার,স্টাফ রিপোর্টার,কলারোয়া(সাতক্ষীরা):- সাতক্ষীরার দেবহাটা থানাধীন টিকেট গ্রামের স্কুল পড়ুয়া শিক্ষার্থী পূর্ণিমা দাস(১৫)’র হত্যাকারী পার্থ মন্ডল(২১) কে গ্রেফতার করেছে সাতক্ষীরা দেবহাটা থানা পুলিশ,সেই সাথে জেলা গোয়েন্দা পুলিশের অব্যাহত প্রচেষ্টায় তাকে ধরা সম্ভব হয়েছে বলে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান,পিপিএম(বার) জানিয়েছেন।

দেবহাটা থানা সূত্রে জানা গেছে,ঐ থানার টিকেট গ্রামের ভবঘুরে,বখাটে এবং এলাকার সন্ত্রাসী পার্থ মন্ডল বিভিন্ন রকম ভয়ভীতি দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলে স্কুল পড়ুয়া শিক্ষার্থী পূর্ণিমা দাসের অসম্মতিতে অবৈধ সম্পর্ক গড়ে তোলার চেষ্টা চালায়,কিন্তু পূর্ণিমা দাস তার কথায় সাড়া না দেওয়ায় টাকা-পয়সার প্রলোভোন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্কের কুস্তাব দিতে থাকে। এইভাবে প্রায় ২/৩ বছর যাবৎ প্রতিনিয়তই তাকে বিরক্ত করতে থাকে। আস্তে আস্তে পূর্ণিমা দাসও তার কথার প্রতি দূর্বল হয়ে পড়ে। লাশ উদ্ধারের আগের দিন অর্থাৎ ২৪/৯/২০২১ ইং তারিখ সন্ধ্যার পর হঠাৎ পার্থ মন্ডল ফোন করে পূর্ণিমাকে বাড়ির পাশের এক বাগানের কাছে এক পরিত্যাক্ত বাড়ীতে আসতে বলে। পূর্ণিমা দাস ফোনের আলাপে পার্থ মন্ডলের ডাকে সাড়া দেয়, দেরী না করে পার্থের কথামত গন্তব্য স্থলে যায়। কিন্তু কে জানতো ঐ নরপশু তার জন্য মৃত্যু’র কারণ হয়ে দাড়াবে? শুরুতেই বিদ্যুতের তার দিয়ে পূর্ণিমার গলায় ফাঁস লাগিয়ে হিংস্র হায়েনার মতো নরপিচাশ পার্থ মণ্ডল জ্ঞান হারানো মেয়েটির উপর পাশবিক নির্যাতন চালায়ে ক্ষত-বিক্ষত করে তার সারা দেহ। তার বিকৃত যৌন লালসা পূর্ণ করে গলা টিপে হত্যা করে পূর্ণিমা দাসকে।

ঘটনারর পরের দিন ২৫/৯/২০২১ ইং তারিখ গোপণ তথ্যের বিনিময়ে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দেবহাটা থানার ভারত সীমান্তবর্তী বৈকারী এলাকায় সাড়াসী অভিযান চালিয়ে পার্থ মন্ডল কে গ্রেফতার করে দেবহাটা থানা পুলিশ এবং সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ। তার বিরুদ্ধে হত্যা মামলা দিয়ে তাকে সাতক্ষীরা জেলা আদালতে পাঠানো হয়েছে। পার্থ মন্ডলের গ্রেফতারের খবরে স্বস্থির আশ্বাস ফেলছেন পূর্ণিমা দাসের পরিবার।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: