রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

কলারোয়ায় আন্তর্জাতিক তথ্য দিবস পালিত

কলারোয়ায় আন্তর্জাতিক তথ্য দিবস পালিত

কলারোয়া প্রতিনিধিঃ “তথ্য আমার অধিকার আছে কি সবার-তথ্য আমার অধিকার জানতে হবে সবার” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে সাতক্সীরার কলারোয়ায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টার দিকে কলারোয়া উপজেলা অডিটোরিয়ামে ওই তথ্য অধিকার দিবস পালিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন-উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রফিকুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, উপজেলা এলজিইডির প্রকৌশলী নাজিমুল হক, অগ্রগতি সংস্থার সামাজিক উদ্যেগ ফোরামের পৌরসভা কমিটির সভাপতি শেখ শহিদুল ইসলাম।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখে-কলারোয়া অগ্রগতি সংস্থার প্রোগ্রাম অফিসার কামরুন্নাহার রেখা।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন, তথ্য পাওয়া এবং চাওয়া আপনার আমার মৌলিক অধিকার। শুধু মাত্র রাষ্ট্রীয় কিছু গোপন নথি, যুদ্ধ সংক্রান্ত তথ্য ব্যতিত নির্দিষ্ট ফরমে ৪০ কার্যদিবসের মধ্যে সকল তথ্য আপনারা পেতে পারবেন। অনুষ্ঠান শুরুর আগে উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরীর অংশগ্রহণে ব্যানার প্লাকার্ড নিয়ে একটি শোভাযাত্রা বের হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন অগ্রগতি সংস্থার ফিল্ড অফিসার রাজু আহম্মেদ ও লতিকা রাণী ঘোষ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন-কলারোয়া অগ্রগতি সংস্থার প্রোগ্রাম অফিসার কামরুন্নাহার রেখা।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: