শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

কলারোয়া উপজেলা চেয়ারম্যান লাল্টুর সুস্থতায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

কলারোয়া উপজেলা চেয়ারম্যান লাল্টুর সুস্থতায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

সরদার জিল্লুর কলারোয়া,

কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর সুস্থতায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকাল ৫ টায় কলারোয়া পৌর সদরের মুরারীকাটি লাল্টুর নিজ গ্রামের হাবুজেল মোড়ে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স ম মোরশেদ আলী (ভিপি মোরশেদ), আমিনুল ইসলাম লাল্টুর পিতা সাবেক উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ার সরদার।
অনুষ্ঠান সাবেক ছাত্রনেতা সরদার ইমরান হোসেনের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলারোয়া পৌরসভার নবাগত কাউন্সিলর যুবনেতা শফিউল আলম শফি, সাংবাদিক আনোয়ার হোসেন, মুরারীকাঠি ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আলী আহমেদ, সাবেক ছাত্রলীগ সভাপতি মারুফ আহমেদ জনি।
এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক সরদার জিল্লুর, জুলফিকার আলি, রাজু রায়হান।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় মুরারীকাঠি হাটখোলা জামে মসজিদের ইমাম মাওলানা শফিকুল ইসলাম।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্রলীগ নেতা শামিমুজ্জামান টিপু।
এর আগে হঠাৎ শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়ায় গত ১৪ আগস্ট দুপুরে বিমানযোগে ঢাকা পৌছে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন লাল্টু। আজ ২২ আগস্ট সকালে তার ওপেন হার্ট সার্জারী করানো হয়। এখবর লেখা পর্যন্ত আমিনুল ইসলাম লাল্টুর অপারেশন সফল হয়েছে বলে জানিয়েছেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান।
কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সুস্থতা ও রোগ মুক্তিতে উপজেলার বিভিন্ন স্থানের মসজিদ মাদ্রাসা গুলোতে ধারাবাহিক ভাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে বলে জানা যায়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: