রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

সাতক্ষীরার দবহাটায় স্ুল ছাত্রীক ধর্ষণ ও হত্যার ঘটনায় অভিযুক্ত পার্থ মন্ডল গ্রপ্তার, হত্যার দায় স্বীকার

সাতক্ষীরার দবহাটায় স্ুল ছাত্রীক ধর্ষণ ও হত্যার
ঘটনায় অভিযুক্ত পার্থ মন্ডল গ্রপ্তার, হত্যার দায় স্বীকার

সাতক্ষীরা সংবাদদাতা।।
সাতক্ষীরার দবহাটায় দশম শ্রনীত পড়ুয়া স্ুল ছাত্রী পূর্নিমা দাসক (১৬) বাড়ি থক ডক নিয় ধর্ষণ ও শ্বাসরাধ হত্যার ঘটনায় দায়রকত মামলার একমাত্র আসামী ভিকটিমর প্রমিক পার্থ মন্ডলক গ্রপ্তার করছ পুলিশ। ভারত পালানার চষ্টা কাল শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা সদর উপজলার বকারী সীমাÍ এলাকা থক তাক গ্রপ্তার করা হয়। এ সময় তার কাছ থক হত্যায় ব্যবহৃত ইলকট্রিক ক্যাবল ও একটি বাইসাইকল জব্দ করা হয়।
রাববার (২৬ সপ্টম্বর) দুপুর সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয় এক প্রসবিফিং-এ পুলিশ সুপার মাহাম্মদ মাস্তাফিজুর রহমান এসব কথা জানান।
গ্রপ্তারকত পার্থ মন্ডল (২২) সাতক্ষীরার দবহাটা উপজলার টিকট গ্রামর শিবপদ মন্ডলর ছল। স প্যারা মডিক্যাল অধ্যয়নরত ছিল।
পুলিশ সুপার বলন, দবহাটা উপজলার টিকট গ্রামর শাÍিরঞ্জন দাসর ময় গাভা একএম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়র ১০ম শ্রণীর ছাত্রী পূর্ণিমা দাসক বহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থক ডক নিয় ধর্ষণ শষ গলায় ক্যাবল পঁচিয় হত্যার অভিযাগ উঠ তার প্রমিক একই গ্রামর শিবপদ মন্ডলর ছল প্যারা মডিক্যাল অধ্যয়নরত ছাত্র পার্থ মন্ডলর বিরুদ্ধ। শুক্রবার সকাল বাড়ির পাশর একটি পরিত্যক্ত বাড়ির সবজি বাগান থক স্ুল ছাত্রী পূর্নিমা দাসর মরদহ উদ্ধার কর পুলিশ। ওইদিন রাত পূর্ণিমার বাবা শাÍি রঞ্জন দাস বাদী হয় দবহাটা থানায় পার্থক আসামী কর নারী ও শিশু নিযার্তন দমন আইন একটি মামলা করন।
তিনি আরা বলন, মামলা দায়রর পর থক একমাত্র আসামী পূর্নিমার প্রমিক পার্থ মন্ডলক দ্রুত সময়র মধ্য গ্রপ্তার করত সম্ভাব্য একাধিক স্ান অভিযান পরিচালনা কর পুলিশ। সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাঃ সজিব খানর নতত্ব দবহাটা থানার ভারপ্রাপ্ত ওসি ফরিদ আহমদসহ জলা গায়দা (ডিবি) পুলিশর একটি চকস দল এই অভিযান অংশ নন। সর্বশষ তথ্য প্রযুক্তি ব্যবহারর মাধ্যম পলাতক পার্থ মন্ডলর অবস্ান শনাক্ত কর আইনশখলা বাহিনী। একপর্যায় শনিবার সন্ধ্যায় ভারত পালিয় যাওয়ার সময় সদর উপজলার বকারী সীমাÍ এলাকা থক পার্থক গপ্তার কর পুলিশ। পর পুলিশর কাছ জবানবদীত পার্থ মন্ডল তার প্রমিকা পূর্ণিমাক হত্যার কথা স্বীকার কর।
গ্রপ্তাকত পার্থর উদ্ধতি দিয় পুলিশ সুপার আরা বলন, পূর্ণিমা দাসর সঙ্গ পার্থ মন্ডলর প্রমর সম্পর্ক ছিল। এক বছর আগ পূর্ণিমাক বিয়র জন্য পার্থ মন্ডল প্রস্তাব দয়। এত পূর্ণিমার বাবা শাÍি রঞ্জন দাস রাজি না হওয়ায় পার্থ বিষপান আতহত্যার চষ্টা কর। এ সময় পার্থ অসুস্ হয় পড়ল পূর্নিমা তাক আর কান খঁাজ খবর না নিয় তাক এড়িয় চল এবং এলাকার বাইরর একাধিক ছলর সাথ পূর্ণিমা অবধ সম্পর্ক জড়িয় পড় বল খবর আস পার্থর কাছ। এত পার্থ ক্ষিপ্ত হয় মন মন পরিকল্পনা কর স যদি পূর্ণিমাক না পায় তাহল অন্য কাউকও পূর্নমাক পত দিব না। এরই জর সুযাগ বুঝ পার্থ তাক হত্যা কর বল আরা জানান পুলিশ সুপার মাস্তাফিজুর রহমান।
উল্লখ্য, বহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থক প্রাইভট পড়ত যাওয়ার উদ্দশ্য বর হয় রাতভর নিখাঁজ ছিল উপজলার টিকট গ্রামর শাÍি দাসর ময় গাভা একএম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়র দশম শ্রনীর ছাত্রী পূর্নিমা দাস। পরদিন শুক্রবার সকাল একই এলাকার তারক মন্ডলর জনমানবহীন পরিত্যক্ত বাড়ির সবজি বাগান থক পূর্নিমা দাসর বিবস্ত্র লাশ উদ্ধার কর পুলিশ। লাশ থক কিছুটা দূর পড় থাকা ভিকটিমর বই-খাতা, জুতা ও গাপন ব্যবহার করা পূর্নিমার একটি মাবাইল ফানও আলামত হিসব উদ্ধার কর পুলিশ। যার ক্ষুদ বার্তায় দখা যায়, নিখাঁজর আগ মুহুর্ত পূর্নিমাক ওই পরিত্যক্ত বাড়ির কাছাকাছি ডক এসএমএস করছিল তার প্রমিক পার্থ মন্ডল। পরিবারর সদস্যদর নজর এড়িয় পূর্নিমা দাস ওই মাবাইল ফানটি গাপন ব্যবহার করতা বল ধারণা কর আইন শখলা রক্ষাকারী বাহিনী। হত্যাকান্ডর পর প্রমিক পার্থক একমাত্র আসামী কর নিহতর বাবা মামলা দায়র করল তাক গ্রপ্তার মাঠ নাম আইন শখলা বাহিনী। একপর্যায় ভারত পালিয় যাওয়ার প্রাক্কাল শনিবার সন্ধ্যায় সদও উপজলার বকারী সীমাÍ থক খুনি পার্থক গ্রপ্তার করা হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: