রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

যশোরে মুক্তিযুদ্ধ মঞ্চ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মিছিল

স্টাফ রিপোর্টার:
যশোর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল করিম রহমানের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার দুপুরে এমএম কলেজের সামনে সন্ত্রাসীরা তার উপর হামলা করে। পরে গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এদিকে, সন্ত্রাসী হামলার প্রতিবাদে যশোর শহরে মিছিল করে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা। বিকালে শহরের দড়াটানা, হাসপাতাল মোড়সহ বিভিন্ন সড়কে এই মিছিল করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন আহসানুল করিম রহমান জানান, আজ বাড়ি থেকে বের হয়ে তিনি তার বাড়ির সামনের একটি দোকানের পাশে দাঁড়িয়ে ছিলেন।

এসময় পিছন থেকে এসে তৌহিদ, পিন্টু, রনি, তুষারসহ আরো কয়েকজন তার মাথায় হকস্টিক দিয়ে বাড়ি মারে। এসময় তিনি পড়ে গেলে সন্ত্রাসীরা তাকে বেড়ক মারপিট করে।

তখন তিনি জ্ঞান হারান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আহমেদ তারেক সামস্ জানান, অজ্ঞান অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। তবে এখন তিনি শঙ্কামুক্ত। এদিকে, ঘটনার প্রতিবাদে শহরে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা মিছিল করেছেন।

মিছিলে জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মাহবুব আলম বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল ইসলাম রাকিব, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মাহবুব আলম বিদ্যুৎ বলেন, আমরা সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের বিচার চাই। দ্রæত তাদের আটক করতে হবে।’ যশোর কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, এমএম কলেজ এলাকায় হামলার ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: