রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

সাতক্ষীরার পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনায় একজন নিহত, আহত ২

সাতক্ষীরা সংবাদদাতা:
সাতক্ষীরার পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত ও অপর দুজন আহত হয়েছে। গতকাল বুধবার সকাল ৯ টার সময় পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজ ও পল্লী বিদ্যুৎ অফিসের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে এঘটনা ঘটে।

নিহতের নাম মোঃ আব্দুল্লাহ গাজী (৩৫)। তিনি সাতক্ষীরার তালা উপজেলা যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান গাজীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৯ টার সময় মটরসাইকেল চালক আব্দুল্লাহ গাজী হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে একটি ইঞ্জিনভ্যানকে পাশ কাটাতে গিয়ে পথচারী আব্দুল আলিম (৩৮) কে ধাক্কা দিলে মটরসাইকলে চালকসহ তারা দু’জন রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীরা লোকজন তাদেরকে উদ্ধার করে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করে। কিন্তু মোটরসাইকেল চালক আব্দুল্লাহ গাজীর অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে সকাল ১০ টার সময় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মটর সাইকেলের ধাক্কায় তালার গণডাঙ্গা গ্রামের মৃত হাজারী লাল হালদারের ছেলে সুবাস হালদার (৭০) আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাটকেলঘাটা স্বাগতা ক্লিনিকে ভর্তি করে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান দূর্ঘটনার খবর জানতে পেরে সাথে সাথে ঘটানাস্থলে একজন অফিকারকে পাঠানো হয় তবে বিষয়টি হাইওয়ে পুলিশ দেখছে বলে জানান তিনি



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: