রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

শৈলকুপায় পলিথিনে মোড়া নিখোঁজ ঘটকের অর্ধগলিত লাশ উদ্ধার

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় নিখোজের ১০ দিন পর মিজানুর রহমান মিঠু মন্ডল (৪৯) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ সন্দেহ করছে। বুধবার (১০ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার যুগীপাড়া গ্রামের একটি পান বরজের পাশ থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। তিনি যুগীপাড়া গ্রামের আজব আলি মন্ডরের ছেলে। প্রতিবেশি তুহিন জানান, বুধবার সকালে কৃষকেরা মাঠে কাজ করতে যাওয়ার সময় পান বরজের পাশে পলিথিনে মড়ানো কিছু পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তিনি আরো জানান, মিঠু মন্ডল কৃষি কাজের পাশাপাশি ঘাটকের কাজ করতেন। নিহত ঘটকের ছোট ভাইয়ের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জানান, ১০দিন আগে রাতে খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে যান তার ভাসুর। তারপর তিনি আর বাড়িতে ফিরে যান নি। আমরা অনেক খোজা খুজির পর গত ৪ নভেম্বর থানায় জিডি করি। বুধবার সকালে তাকে হত্যা করা হয়েছে বলে খবর পায়। ঘটকালী নিয়ে দ্বন্দের কারণে তাকে হত্যা করা হতে পারে।

শৈলকুপা থানার ভার প্রাপ্ত কর্মর্কর্তা ওসি মো. রফিকুল ইসলাম জানান, বুধবার সকালে যুগীপাড়া গ্রামের মাঠ থেকে পলিথিনে পড়ানো নিখোঁজ মিজানুর রহমান মিঠুর লাখ উদ্ধার করা হয়েছে। তিনি ১ নভেম্বর থেকে নিখোজ ছিলেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটা হত্যাকান্ড। পুলিশ অপরাধীদের গ্রেফতারে মাঠে নেমেছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: