সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪

তুচ্ছ ঘটনায় সাংবাদিক শাহিনের উপর সন্ত্রাসী হামলা, রক্তাক্ত জখম

তুচ্ছ ঘটনায় সাংবাদিক শাহিনের উপর সন্ত্রাসী হামলা, রক্তাক্ত জখম

ডেস্ক নিউজ:

১৬ই ডিসেম্বর বৃহঃপতিবার রাতে পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের পোড়ার বাজারে অবস্থিত সাংবাদিক শাহিনের উপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে ফোলা ও রক্তাক্ত জখম করে নব-নির্বাচিত মহিলা মেম্বর মর্জিনা বেগমের চিহ্নিত নেশাখোর ছেলে ইকবাল ড্রাইভার।

আহত শাহিন জানায়, কিছুদিন আগে ওই মহিলা মেম্বরের মেজো ছেলে একরামুল একই এলাকার আমিরুলের ছেলে ইমরানের পোষা ২২টি কবুতর গমের সাথে ফোরাটন বিষ মিশিয়ে মেরে দেয়। এঘটনায় পাটকেলঘাটা থানায় একটি লিখিত অভিযোগের সূত্র ধরে সংবাদ প্রকাশের জেরে বিভিন্ন মহলে মার নামে অপ-প্রচার চালাতে থাকে ইকবাল ড্রাইভার। এই ইকবাল নিজেকে কখনো মানবাধিকার কর্মী, কখনো সেবক সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য পরিচয়ে নিজেকে জাহির করে।

২য় ধাপে ইউপি নির্বাচনে মা মেম্বর নির্বাচিত হওয়ার পর থেকে আরো বেপরোয়া হয়ে উঠেছে বলে জানায় নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই।

তিনি আরো জানান, চায়ের দোকানে টেলিভিশন চালানো নিয়ে ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু’র কাছে মৌখিকভাবে অভিযোগ করায় ত্র কাছে জানতে চাওয়ার এক পর্যায়ে আমার উপর চড়াও হলে তার মেজো ভাই একরামুল আমাকে পিছন থেকে ধরে রাখে ও ইকবাল আমাকে মেরে রক্তাক্ত জখম করে। আমাকে মেরে জখম করে চলে যাওয়ার সময় প্রাণনাশের হমকি দিতে থাকে। তার বাবা এলাকার একজন চিহ্নিত চোরাকারবি ও তার নামে বিজিবি পিটিয়ে জখম করার মামলা ছিল বলে জেনেছি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: