সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪

সাংবাদিক পলাশ চৌধুরীর পিতার রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার সাংবাদিক পলাশ চৌধুরীর পিতা মরহুম অজেদার রহমান খাঁন চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় এক দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার কলারোয়া থানা জামে মসজিদে ওই দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন-মরহুমের ছেলে বিশিষ্ট সমাজসেবক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, থানা জামে মসজিদের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার কলারোয়া সংবাদদাতা আজাদুর রহমান খাঁন চৌধুরী পলাশ, কলারোয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ হাফিজুর রহমানসহ কলারোয়া থানার অফিসার স্টাফ ও আগত মুসুল্লিবৃন্দ। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে কলারোয়া থানা জামে মসজিদে জুম্মার নামাজ শেষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন কলারোয়া থানা জামে মসজিদের খতিব কলারোয়া উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক প্রভাষক আসাদুজ্জামান ফারুকী।

উল্লেখ্য, মরহুম অজেদার রহমান খাঁন চৌধুরী ২০০২ সালের ৫ফেব্রুয়ারী ইন্তেকাল করেন। সাংবাদিক মেহেদীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় কলারোয়া পৌর প্রেসক্লাবে নিন্দা জ্ঞাপন নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় চোরাচালানীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহাগ মেহেদীর উপর হামলা হয়েছে। গত ২৮জানুয়ারী দৈনিক কালের চিত্র পত্রিকায় কেড়াগাছি সীমান্তের আমতলা পোস্টে বিজিবি কর্তৃক চোরাচালানী চক্রের সদস্যদের সাথে একটি ঘটনা ঘটে। এনিয়ে দৈনিক কালের চিত্র পত্রিকায় “কাকডাঙ্গা সীমান্তে দুই চোরাকারবারি আহত শিরোনামে” একটি সংবাদ প্রকাশ হয়। ওই সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সোহাগ মেহেদীকে সন্দেহ করে চেয়ারাচালানী রফিকুল ইসলাম, হাসান, তুহিন সহ ৭/৮জন চোরাচালানী দলবদ্ধ হয়ে এ হামলা চালায়।

এ হামলার ঘটনায় সাংবাদিক সোহাগ মেহেদী বাদী হয়ে কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন। কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা জানান-সঠিক তদন্তের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এদিকে সোহাগ মেহেদীর উপর হামলার ঘটনায় কলারোয়া পৌর প্রেসক্লাবের পক্ষ থেকে নিন্দা জ্ঞাপন করা হয়েছে। একই সাথে এঘটনার সাথে জড়িতদের প্রেফতারের দাবী জানানো হয়েছে। কলারোয়ার রামভদ্রপুরে মসজিদ উন্নয়নে জেলা পরিষদের আর্থিক সহায়তা প্রদান নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় জেলা পরিষদের উদ্যোগে মসজিদ উন্নয়নে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। উ

পজেলার রামভদ্রপুর দক্ষণ পাড়া জামে মসজিদ ও উত্তর পূর্বপাড়া জামে মসজিদ উন্নয়নে সরকারি বরাদ্দকৃত ৫০হাজার টাকার অনুলিপি পত্র প্রদান করা হয়। ৩ফেরুয়ারী বেলা ১২টার দিকে জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগের সহ.সভাপতি আলহাজ¦ শেখ আমজাদ হোসেনের নিজস্ব কার্যালয়ে ওই অর্থ সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন-চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডালিম হোসেন, উপজেলা কৃষকলীগ নেতা সন্দীপ রায়, পৌর কৃষকলীগ নেতা আবু রেজা, শফিকুল ইসলাম সহ মসজিদ কমিটির নেতৃবৃন্দ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: