শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

চালের স্লিপ চাওয়ায় দিনমুজুরের মাথা ফাটালো মেম্বার

মো. রাসেল ইসলাম:
যশোরের ঝিকরগাছায় ভিজিএফ চালের স্লিপ চাওয়ায় মেম্বরের হাতে অজেদ আলী (৫০) নামে এক দিনমজুর জখম হয়েছেন। গতকাল সোমবার রাজারডুমুরিয়া বাজারে ২ নম্বর ওয়ার্ডের মেম্বর আলমগীর হোসেনের হাতে তিনি জখম হয়। এ সময় তার স্ত্রী রুপভান বেগম (৪০), ছেলে মুন্না রহমান (২৮) ও মোহন রহমান (২২) আহত হয়েছেন।

অজেদ আলী উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের রাজারডুমুরিয়া গ্রামের মৃতমকবুল হোসেনের ছেলে। আহত অজেদ আলী বর্তমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন। তার স্ত্রী ও ছেলেরা চিকিৎসা নিয়েছেন।

অভিযুক্ত মেম্বর আলমগীর হোসেনের দাবি, অজেদ আলীকে একটি স্লিপ দেয়া হয়। তার পরও আরো স্লিপ দাবি করে আমার দোকান ভাংচুর করে।তাকে বাধা দিতে গেলে মারধরের ঘটনা ঘটে।
এদিকে আহত অজেদ আলীর স্ত্রী রুপভান বেগম বলেন, সোমবার সকালে তার স্বামী আলমগীর মেম্বরের কাছে ঈদ উপলক্ষে ভিজিএফের চালের জন্য স্লিপ আনতে যান। তখন মেম্বর স্লিপ নেই জানালে তিনি বলেন, কর্মকর্তারা (অফিসার) জানিয়েছেন আমার নামে কার্ডের স্লিপ আছে, সেটা কই? একথা বললে, আলমগীর হোসেন মেম্বর লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। এসময় তিনি ও ছেলেরা এগিয়ে আসলে তাদেরকের মারপিট করেন মেম্বর।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার পর অভিযুক্ত মেম্বর আলমগীর হোসেন নিকটবর্তী শিওরদাহ পুলিশ ফাঁড়িতে উল্টে অভিযোগ করতে গিয়েছিলেন আহতদের বিরুদ্ধে। তখন তাকে জিঙ্গাসাবাদের জন্য আটক করা হয়েছে। আহত অজেদ আলীকে অভিযোগ করতে বলা হয়েছে।

এ বিষয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল হক বলেন, বিষয়টি আমি শুনেছি। থানায় অভিযোগ করতে বলেছি। তদন্ত ও ক্ষতের ধারা অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: