শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

কলারোয়া থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ০৫ আসামী গ্রেফতার

কলারোয়া থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ০৫ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার,কলারোয়া(সাতক্ষীরা):- ১০(দশ) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০১(এক) জন, সিআর ওয়ারেন্ট ভুক্ত ০৩(তিন) জন এবং নিয়মিত মামলায় ০১ (এক) জন আসামী সহ মোট ০৫(পাঁচ) জন কে গ্রেফতার করেছে কলারোয়া থানা পুলিশ।

কলারোয়া থানা সুত্রে জানা গেছে, গোপণ সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি চৌকষ দল ইং-১২/০৬/২০২২ তারিখে কলারোয়া থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করিয়া ১০(দশ) পিচ ইয়াবা ট্যাবলেট সহ আসামী ১। মোঃ হাফিজুল ইসলাম(৫৫), সিআর ওয়ারেন্ট ভুক্ত আসামী ২। ছহিল উদ্দীন শেখ, ৩। মোঃ মনিরুল ইসলাম গাজী, ৪। সামছুর রহমান এবং নিয়মিত মামলার আসামী ৫। মোঃ মাকফুর রহমান ওরফে তালুক(৩০)দেরকে গ্রেফতার করে।

আসামীদের গ্রেফতারের ব্যাপারে কলারোয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ নাসির উদ্দিন মৃধা জানান, গ্রেফতার হওয়া আসামীগণ বিজ্ঞ আদালতের রায় উপেক্ষা করে এবং আইনের চোখকে ফাঁকি দিয়ে পালিয়ে থাকার চেস্টা চালিয়ে আসিতেছিল। এদেরকে আইনের আওতায় আনতে সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) স্যারের নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ সজীব খান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মীর আসাদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে অত্র অভিযান পরিচালনা করে আসামী ০৫(পাঁচ) জনকে গ্রেফতার করা হয়।

আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে অদ্য ১২/০৬/২০২২ ইং তারিখ সাতক্ষীরা জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: