বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

শ্যামনগর উপকূলে জেলা আ’লীগ নেত্রীর সুপেয় খাবার পানি বিতরণ

শ্যামনগর উপকূলে জেলা আ’লীগ নেত্রীর সুপেয় খাবার পানি বিতরণ

আল-হুদা মালী শ্যামনগর প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপকূলে আওয়ামীলীগ নেত্রীর উদ্যোগে সুপেয় খাবার পানি বিতরণ করা হয়েছে।

রবিবার (১২ জুন ২০২২) বেলা ১১ টায় উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের দূর্গাবাটি পোড়াকাটলা দীপায়ন মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে সকাল থেকেই দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকা কয়েকশত পরিবারের মাঝে ৫০০০ লিটার সুপেয় খাবার পানি বিতরণ করা হয়। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় রোকেয়া হল ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মাসুদা খানম মেধা’র পৃষ্ঠপোষকতায় এই খাবার পানি বিতরণ করা হয় বলে দ উপকারভোগীরা জানান৷ স্থানীয় পর্যায়ে পানি বিতরণ কাজটি বাস্তবায়ন করেন বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম (বোট) এর মো. শাহীন আলম, মো. মাহফুজুর রহমান, রোকসানা পারভীন, মো. শিমুল হোসেন, মো. মনির ইসলাম, মো. হেলাল হোসেন, বিপ্লব বাইন প্রমুখ।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নারী নেত্রীর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে এলাকাবাসী বলেন, আমাদের মেধা আপা আমাদের জন্য খাবার পানির ব্যবস্থা করেছেন, সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি, তিনি যেন এই পানির ব্যবস্থা সবসময় করে থাকেন।

পানি বিতরণের এই মহতী উদ্যোগের বিষয়ে জানতে চাইলে শেখ মাসুদা খানম মেধা বলেন, আমার প্রাণের নেত্রী দেশরত্ন শেখ হাসিনা আর্তমানবতার সেবায় প্রতিনিয়ত কাজ করে থাকেন। তারই আদর্শে উজ্জীবীত হয়েই আমার এই উদ্যোগ। আমি যখন শ্যামনগর উপকূল এলাকায় গেছি তখন দেখেছি এখানকার মানুষ সুপেয় খাবার পানি খাওয়ার জন্য কতটা হাহাকার করে। আমি তাদের কষ্ট লাঘবের জন্য প্রতিটা ইউনিয়নে আপাতত সেফটি ট্যাংকে করে ভ্রাম্যমাণ উপায়ে পানি বিতরণ কার্যক্রম চলমান রাখবো। আর খুব শীঘ্রই আগামী মৌসুমের আগেই আমার নিজস্ব অর্থায়নে রিভার্স অসমোসিস (আর.ও) এবং সাবমারসিবল পানির প্লান্ট স্থাপন করে দিবো।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: