রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

বিসিবির পেশাদারিত্বের প্রশংসায় কিউই ম্যানেজার

স্পোর্টস ডেস্ক:
হঠাৎ করোনা পজিটিভ এক কিউই ক্রিকেটার। এ যেন নিউজিল্যান্ডের জন্য বিনা মেঘে বজ্রপাতের মতো। ইংল্যান্ডে ‘দ্য হানড্রেড’ টুর্নামেন্ট খেলে আসা অ্যালেন ফিন সেখানে সবরকম পরীক্ষা-নিরীক্ষায় পাস করেই বাংলাদেশে পা রেখেছিলেন।

কিন্তু এখানে এসে টেস্টের পর দেখা গেল করোনা পজিটিভ হয়েছে তার। কিউই এই ক্রিকেটারের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে তৎক্ষণাৎ পদক্ষেপ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তার চিকিৎসার দায়িত্ব নিয়েছে বিসিবির মেডিকেল কমিটি।

বাংলাদেশের এমন পেশাদারিত্বের প্রশংসাই করলেন ব্ল্যাকক্যাপস ম্যানেজার মাইক স্যান্ডলে। তিনি নিজ দেশের ক্রিকেট বোর্ডকে জানিয়েছেন, ফিনের সঙ্গে নিয়মিত যোগাযোগ আছে তার। ওয়েলিংটন ব্যাটসম্যান বাংলাদেশি কর্তৃপক্ষের কাছ থেকে সেরা সেবাই পাচ্ছে, আশ্বস্ত করেছেন তিনি।

স্যান্ডলে বলেন, ‘ফিনের জন্য এটা সত্যিই দুর্ভাগ্যজনক। এই মুহূর্তে যদিও সে খুব অস্বস্তিবোধ করছে না। আশা করছি, দ্রুত সেরে উঠবে। সে খুব দ্রুতই করোনা নেগেটিভ হয়ে ফিরবে, সেই আশায় আছি আমরা।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভূমিকার প্রশংসা করে কিউই ম্যানেজার বলেন, ‘বাংলাদেশের ক্রিকেট কর্তৃপক্ষ সত্যিই খুব পেশাদারিত্বের পরিচয় দিয়েছে। আমরা তাদের প্রতি এজন্য কৃতজ্ঞ। তারা এই বিষয়টিকে খুবই গুরুত্বের সঙ্গে নিয়েছে।’

বাংলাদেশ সফরে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে নিউজিল্যান্ড দল। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াবে ১ সেপ্টেম্বর। সব কটি ম্যাচেই হবে এক ভেন্যুতে, ঢাকার শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: