শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

গাজিপুরে গোসলে নেমে ৩ ছাত্রীর মৃত্যু

ঢাকা সংবাদদাতা:
গাজীপুর সদর উপজেলার পাইনশাইল এলাকায় লবন্দহ খালে গোসল করতে নেমে পানিতে ডুবে তিন ছাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় আরও এক ছাত্রী নিখোঁজ হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) দপুরে এ দুর্ঘটনা ঘটে। জয়দেবপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ তাশারুফ হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মৃতরা হলো পাইনশাইল গ্রামের সোলাইমান হোসেনের মেয়ে স্থানীয় জমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী রিচি আক্তার (১৫), মঞ্জুর হোসেনের মেয়ে একই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী মায়া আক্তার (১৪) এবং একই গ্রামের হায়েত আলীর মেয়ে পুকুরপাড়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী আইরিন আক্তার (১৪)। এ ঘটনায় সোলাইমান হোসেনের মেয়ে রিয়া আক্তার (১০) নিখোঁজ রয়েছে। সে তৃতীয় শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, দুপুরে চার ছাত্রী পাইনশাইল এলাকার খালে বর্ষার পানিতে গোসল করতে নেমে ডুবে যায়। স্থানীয়রা খোঁজাখুঁজি করে একজনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে আরও দুই জনের লাশ উদ্ধার করা হয়।

জয়দেবপুর ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ তাশারুফ হোসাইন বলেন, লবন্দহ খালে অতি বর্ষণে পানি বেড়ে যাওয়ায় প্রতিদিন শিশু-কিশোররা গোসল করতে নামে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে রিচি, রিয়া, আইরিন ও মায়াসহ ৫-৬ জন গোসল করতে নামে। এ সময় চার জন ডুবে যায়। অন্যরা তাদের দেখতে না পেয়ে চিৎকার শুরু করে। আশপাশের লোকজন তাদের উদ্ধার করতে না পেরে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তিন জনের লাশ উদ্ধার করে। রিয়া আক্তার এখনও নিখোঁজ।

জযদেবপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক আবদুর রাজ্জাক মিয়া বলেন, তিন কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ শিশু রিয়ার সন্ধানে ডুবুরিদের অভিযান অব্যাহত রয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: