সোমবার, মে ২০, ২০২৪

 ৭ মাসের শিশুকে রেখে স্বামী স্ত্রী’র আত্নহত্যা 

মোঃ সাহিদুল ইসলাম শাহীনঃ-যশোর জেলার

বেনাপোল পোর্ট থানাধীন ৩ নং বাহাদুরপুর ইউনিয়নের বাহাদুরপুর বাজার সংলগ্ন এক ভাড়াটিয়া ৭ মাসের শিশু সন্তান রেখে স্বামী-স্ত্রী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।শুক্রবার (১৫ই ডিসেম্বর) ভোরে তাদের ঘরের মধ্যে গলায় শাড়ি পেঁচিয়ে তারা আত্মহত্যা করে।

 

ঘটনাস্থল থেকে জানা যায়, মোঃ ইয়ামিন (২৮), পিতা মৃত কামাল হোসেন এবং তার স্ত্রী মোছা তনু (২৪), স্বামী- ইয়ামিন গরীব অসহায় পরিবার। ঋণ-কর্য করে বাহাদুরপুর বাজারে ইয়ামিন পোল্ট্রি’র ব্যবসা শুরু করে। কিন্তু তাতে সে সফলতা না পেয়ে ঋণে জর্জরিত হয়ে পড়ে। পাওনাদাররা টাকার জন্য তাকে চাপ দিতে থাকে,কিন্তু অসহায় ইয়ামিন টাকা পরিশোধে ব্যর্থ হয়।

 

এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাক-বিতন্ডা হলে রাগে-ক্ষোভে দুজনে পৃথিবী থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নেয়। অবশেষে এলাকাবাসীর খবর পেয়ে   বেনাপোল পোর্টথানার পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যাকারী স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

গত এক সপ্তাহ আগে স্বামী-স্ত্রী দুজনে ঐ বাসা ভাড়া নেয়,এর আগে তারা যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নাধীন পুলেরহাট বাজার এলাকায় বসবাস করতো।

 

স্বামী-স্ত্রী’র হৃদয় বিদারক এমন হত্যাকান্ডে বিস্মিত হয়ে বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত দুঃখ প্রকাশ করে বলেন- “এমন মৃত্যু সত্যিই দুঃখজনক,যা ভাষায় প্রকাশ করা যায় না,০৭ মাসের শিশু সন্তানকে রেখে তারা এমন একটি সিদ্ধান্ত নিয়েছে,যা সকলকে মর্মাহত করেছে। আত্মহত্যার প্রকৃত ঘটনা জানতে ময়না তদন্তের জন্য আমাদেরকে অপেক্ষা করতে হবে। ময়না তদন্তের জন্য স্বামী-স্ত্রী’র লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট হাতে পেলে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে তিনি জানান”।

 



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: