সোমবার, মে ২০, ২০২৪

“হেরোইন” এবং “গাঁজা” সহ দুই মাদক বিক্রয়কারী গ্রেফতার

মোঃ সাহিদুল ইসলাম শাহীনঃ-বেনাপোলে পৃথক অভিযানে ৪০ (চল্লিশ) পুরিয়া হেরোইন ও ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম গাঁজা সহ আবু বক্কর সিদ্দিক ছট্টু এবং সুজন নামের ০২ (দুই) জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে বেনাপোল পোর্টথানা পুলিশ।

 

থানা সূত্রে জানা গেছে, গোপণ সংবাদের ভিত্তিতে

শনিবার(১৩ জানুয়ারী) এবং রবিবার(১৪ জানুয়ারী) দুইদিন অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে মাদক সহ গ্রেফতার করা হয়।

 

আসামী আবু বক্কর সিদ্দিক ছট্টু’র বাড়ী অত্র থানার বড়আঁচড়া গ্রামের টার্মিনাল পাড়ায়,তার পিতার নাম ইউসুফ আলী। অপর আসামী সুজনের বাড়ী খুলনা জেলার রুপসা থানার রাজাপুর গ্রামে,তার পিতার নাম-আলমগীর আকন।

 

আসামী গ্রেফতারের বিষয়ে বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত জানান-” যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম মহোদয় এর নির্দেশক্রমে নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে অত্র থানা এলাকার বড় আঁচড়া গ্রামস্থ বাস টার্মিনালের সামনে পাঁকা রাস্তার উপর হতে

৪০ (চল্লিশ) পুরিয়া হেরোইন সহ আসামি আবু বক্কর সিদ্দিক ছট্টুকে এবং বেনাপোল রেলষ্টেশন সংলগ্ন জামে মসজিদের সামনে হতে ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম গাঁজা সহ আসামী সুজনকে গ্রেফতার করা হয়”।

 

আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে যশোর বিজ্ঞ আদালতে পুলিশ প্রহরায় পাঠানো হয়েছে।

 



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: