রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

বেনাপোল সীমান্তে ০২ টি ওয়ানশুটারগান সহ দুই অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

বেনাপোল সীমান্তে ০২ টি ওয়ানশুটারগান সহ দুই অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

মোঃ সাহিদুল ইসলাম শাহীনঃ-যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী এলাকা হতে ০২ টি ওয়ানশুটারগান সহ ইয়াসিন আলী(৩০) ও রুবেল হোসেন(২৮) নামের ০২ অস্ত্রধারী সন্ত্রাসী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৬, যশোরের সদস্যরা।

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৬ সিপিসি-৩, বকচর, যশোর অধিনায়ক মেজর মোহাম্মাদ সাকিব হোসেন এক “প্রেস রিলিজ” এ জানিয়েছেন- “র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে”।

 

“অদ্য ০৪ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ গভীর রাতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর  ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন ৫নং পুটখালী ইউনিয়ন এর ২নং ওয়ার্ডস্থ জনৈক মোঃ ইয়াছিন আলী এর বসতবাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে”।

 

“প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি ০৪ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ ০৫.১৫ ঘটিকায় উক্ত ঘটনাস্থলে পৌছাইলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০২ (দুই) জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘেরাও পূর্বক উক্ত বসত বাড়ি থেকে আসামী ১। মোঃ ইয়াসিন আলী (৩০), পিতাঃ মোঃ ওবায়দুর রহমান, মাতা- মোসাঃ সাহানারা বেগম, ২। মোঃ রুবেল হোসেন (২৮), পিতা- মোঃ জালাল হোসেন, মাতা- জোহরা খাতুন, উভয় সাং-পুটখালী, ২নং ওয়ার্ড,০৫নং পুটখালী ইউনিয়ন, থানাঃ বেনাপোল পোর্ট, জেলাঃ যশোরদ্বয়’কে গ্রফেতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ০২ টি ওয়ানশুটারগান উদ্ধার পূর্বক জব্দ করা হয়”।

“গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা পরষ্পর সহযোগীতায় অবৈধ অস্ত্র সল্প মূল্যে ক্রয় করিয়া যশোর জেলা সহ আশে-পাশের জেলার বিভিন্ন এলাকায় বেশি দামে বিক্রি/সরবরাহ করে থাকে। উদ্ধারকৃত ওয়ানশুটারগান ক্রয় করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছিল মর্মে তারা স্বীকার করে। এছাড়াও বিভিন্ন সময় অবৈধ অস্ত্রের ভয়-ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি ও অপহরণের সাথে জড়িত থাকায় স্বীকার করে”।

 

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে বলে “প্রেস রিলিজ” এ জানানো হয়েছে।

 



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: