রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

বিভিন্ন অপরাধে জড়িত বেনাপোলে ০৯ জন পলাতক আসামী গ্রেফতার

বিভিন্ন অপরাধে জড়িত বেনাপোলে ০৯ জন পলাতক আসামী গ্রেফতার

মোঃ সাহিদুল ইসলাম শাহীনঃ-যশোর বিজ্ঞ আদালতের কার্যকর রায়ে ০১ জন সাজা পরোয়ানা ভূক্ত আসামীসহ বিভিন্ন অপরাধে জড়িত সর্বমোট ০৯ জন গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামীকে গ্রেফতার করেছে বেনাপোল পোর্টথানা পুলিশ।

 

থানা সূত্রে জানা গেছে, উল্লিখিত আসামীগণ অত্র থানা এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে দীর্ঘদিন যাবৎ পলাতক থাকে। তাদেরকে গ্রেফতারের বিষয়ে যশোর বিজ্ঞ আদালতের গ্রেফতারী পরোয়ানার একটি নামের তালিকা অত্র থানা কার্যালয়ে এসে পৌছালে,মঙ্গলবার(৬ ফেব্রুয়ারী) থানা ওসি’র নির্দেশনায় অত্র থানা পুলিশের একটি চৌকষ দল আসামী গ্রেফতারে মাঠে নামে। প্রমঙ্গতঃ উল্লেখ্য,আসামীগণ অপরাধ কর্মকান্ড চালিয়ে বসত ভিটায় অবস্থান না করে বিভিন্ন জায়গায় গাঁ ঢাকা দেয়,ফলে আসামীদেরকে ধরতে পুলিশের বেশ বেগ পেতে হয়। অবশেষে গোপণ তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অত্র থানার বিভিন্ন এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার হওয়া আসামীগণের নামের তালিকা তুলে ধরা হলো-

১। মোঃ কোরবান আলী (৪৫), পিং- মোঃ মসলেম আলী, সাং-দৌলতপুর, ২। মোঃ জাহিদুল ইসলাম, পিতা-মোঃ শওকত আলী, সাং-শিকড়ী, ৩। ইমরান(২৪), পিতা-ইনতাজুর, সাং-সাদীপুর, ৪। মোঃ সোহেল শেখ (২৬), পিতা-আব্দুল মালেক শেখ, সাং-ভবেরবেড় পূর্বপাড়া, ৫। শাওন, পিতা-নায়েব আলী, সাং-সাদীপুর, ৬। মোঃ আনিছুর রহমান (৩৫), পিতা-সিদ্দিক, মাতা-সুফিয়া খাতুন, সাং-শিকড়ী (পীরবাড়ী), এ/পি সাং-বালুন্ডা (শ্বশুর ফজের আলীর বাড়ী), ৭। মোঃ আবুল বাশার (৩৮), পিতা-মৃত সামসুর, মাতা-হাজেরা বেগম, সাং-ভরেববেড়, ৮। মোঃ আলমগীর হোসেন (২৮), পিতা-মৃত জুলহাস হোসেন, সাং-কাগমারী (কাগজপুকুর বাজারের পাশ্বে), ৯। মিরাজ (২১), পিতা-আলম ফকির, সাং-সাদীপুর, সর্ব থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরগনকে গ্রেফতার করা হয়।

 

আসামীদের গ্রেফতারের বিষয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত বলেন- “যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়ের  নির্দেশক্রমে গ্রেফতারী অভিযান পরিচালনা করে এসটিসি-৯২০/২০১৪ এর সাজা পরোয়ানাভুক্ত আসামী সহ বিভিন্ন অপরাধে জড়িত উল্লিখিত সর্বমোট ০৯ জন আসামীকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত সকল আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে যথাযথ পুলিশ প্রহরায় যশোর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: