রবিবার, মে ২৬, ২০২৪

নওগাঁয় মদপানে তিন বন্ধুর মৃত্যু

নওগাঁয় মদপানে তিন বন্ধুর মৃত্যু

মিরু হাসান, স্টাফ রিপোর্টার

নওগাঁর মান্দায় মদপানে বিষক্রিয়ায় তিন বন্ধু মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো একবন্ধু গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উপজেলায় ভারশোঁ ইউনিয়নের বিল উত্তরাইলে তালতলিতে এ ঘটনা ঘটে।

 

তবে আহতের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

মৃতরা হলো- উপজেলার প্রসাদপুর ইউনিয়নের দারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নিশাত (১৭)। ভারশোঁ ইউনিয়নের পাকুরিয়া গ্রামের আক্কাস আলীর ছেলে সারিকুল ইসলাম (১৮), রশিদের ছেলে আশিক (১৮) ।

 

স্থানীয় সূত্র জানায়, ঈদকে কেন্দ্র করে দারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নিশাত পাকুরিয়া গ্রামে বন্ধুদের সঙ্গে দেখা করতে যায়। এ সময় সারিকুল ইসলাম, আশিক ও নিশাতসহ কয়েকজন উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল উথরাইল বিলের তালতলিতে মদের সঙ্গে কিছু মিশিয়ে পান করে বলে জানা যায়। এতে বিষক্রিয়ায় ঘটনাস্থলেই তিনজন মারা যায়। অপরজন গুরুতর আহত হওয়ায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেলে নেয়া হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

 

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আনন্দ কুমার বলেন, বিকেল সাড়ে ৫টায় যখন দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হয় তার আগেই মারা যায়। আর অপরজনকে নিয়ে আসা হয়নি। তবে শুনেছি, তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

 

মান্দার থানার ওসি কাজী মোজাম্মেল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাংলা মদপানে বিষক্রিয়ায় এমনটা হতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হবে। দুইজনের মরদেহ থানায় রয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: