রবিবার, মে ১৯, ২০২৪

বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার

বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার

 

মিরু হাসান, স্টাফ রিপোর্টার
বগুড়ার শিবগঞ্জে চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান দুই আসামি বাবা-ছেলেকে গ্রেফতার করেছে র্যাব। রোববার রাতে জেলার শাজাহানপুর উপজেলার বনানী এবং আড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার ঘাগুর দুয়ার এলাকার শহিদুল ইসলাম এবং তাঁর ছেলে মেহেদী হাসান৷ তারা দুজনই মামলার ১ এবং ২ নম্বর আসামি। সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন র্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন।
এক প্রেস বিজ্ঞপ্তিতে র্যাবের এই কর্মকর্তা জানান, বগুড়ার শিবগঞ্জের ঘাগুরদুয়ার গ্রামের শাহানারা থানায় অভিযোগ করেন যে গত ২৭ মার্চ তাদের বসতবাড়ীতে গাছের ডাব পাড়াকে কেন্দ্র করে গ্রেপ্তার আসামীদের সাথে তাদের কথা কাটাকাটি হয়। ওইদিন বিকাল চারটার দিকে তার স্বামী শাহিনুর একটি মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার পৌছালে পূর্ব শত্রুতার জের ধর আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে লোহার রড, গাছের ডালপালা দিয়ে এলোপাথারি মারপিট করে।
স্থানীয় লোকজন উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করায় এবং চিকিৎসাধীন অবস্থায় গত ২৯ মার্চ রাত ৯টার দিকে মারা যায়। এ ঘটনায় ৩০ মার্চ শাহানারা শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। সেই মামলার প্রেক্ষিতে পুলিশের পাশাপাশি র্যাবও আসামিদের ধরতে অভিযান শুরু করে। সেই অভিযানের অংশ হিসেবে রোববার রাতে মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করা হয়৷
তিনি আরও জানান, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: