বুধবার, মে ১৫, ২০২৪

সান্তাহারে ফেন্সিডিল ও গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী নারী গ্রেপ্তার

সান্তাহারে ফেন্সিডিল ও গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী নারী গ্রেপ্তার

মিরু হাসান, স্টাপ রিপোর্টার

আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানা পুলিশ সপ্তনব্বই (৯৭) বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল ও দেড় কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী নারীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো, নওগাঁ জেলার পত্নীতলা থানার আন-সক গোবিন্দডাঙ্গা পাড়ার বাবুল হোসেনের স্ত্রী সালমা আক্তার (৫৩), একই থানার চক-গোবিন্দ ডাঙ্গা পাড়ার মৃত বাহার আলীর মেয়ে শিউলি বেগম (৪০), মোখলেস হোসেনর মেয়ে মোরশেদা বেগম (৪৫) ও চক-গোবিন্দ পাড়ার মৃত মোকলেচ হোসেনের স্ত্রী সানোয়ারা (৭০)।

 

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১১ টায় সান্তাহার স্টেশনে করতোয়া এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানায়, মঙ্গলবার মাদক বিরোধী অভিযান চালানোর সময় যাত্রী বেশে থাকা উল্লিখিত চার নারীর কাছে বিশেষ কায়দার রাখা সালমা আক্তার (৫৩) এর কাছ থেকে ৩৪ বোতল, শিউলি বেগম (৪০), এর কাছ থেকে ৩৫ বোতল, মোরশেদা বেগম (৪৫), এর কাছ থেকে ২৮ বোতল মোট ৯৭ বোতল ফেন্সিডিল ও সানোয়ারা (৭০) এর কাছ দেড়কেজি গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, এ ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে বুধবার ওই চার মাদক ব্যবসায়ী নারীকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: