শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

চিকিৎসা নিতে গিয়ে ধর্ষণের শিকার নারী, ভন্ড কবিরাজ আটক

মুন্সীগঞ্জ সংবাদদাতা:
মুন্সীগঞ্জে কবিরাজের কাছে চিকিৎসা নিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক নারী। ধর্ষণের অভিযোগে পচু সরকার (৬০) নামে এক ভন্ড কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ২১শে সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৮ টার দিকে শ্রীনগর উপজেলার বেজগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয়দের তথ্য সুত্রে জানা যায়, শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়নের ৩৫ বছরের এক নারীর সাথে তার স্বামীর বিচ্ছেদ হয়। ১ সন্তানের জননী ওই নারী তার স্বামীর সাথে পুনরায় সংসার করার জন্য কয়েকবার চেষ্টা করে ব্যর্থ হয়। প্রায় ৫ মাস আগে এলাকায় কবিরাজ হিসাবে পরিচিত শ্রীনগর উপজেলার ছনবাড়ির এলাকার মৃত দীনেশ মুক্তারের ছেলে পচু সরকারের কাছে তদবির (চিকিৎসা) নিতে যায়। এ সুযোগে পচু সরকার ওই নারীকে তার আসনের মালিককে খুশি করার কথা বলে ধর্ষণের চেষ্টা করে। ওই নারী বাধা দিতে গেলে তাকে বিভিন্ন রকম ভয় দেখিয়ে ধর্ষণে বাধ্য করে। গত কয়েক মাসে পচু সরকার একই কায়দায় ওই নারীকে একাধিকবার ধর্ষণ করে। কবিরাজ পচু সরকারের হাত থেকে রক্ষা পেতে বেশ কিছুদিন আগে প্রকাশ্যে কবিরাজকে মারধর শুরু করে ভুক্তভোগী ওই নারী। ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে গেলে পচু সরকারের ছেলে দিপ্ত সরকার ও তার লোকজন ঘটনাটি ধামাচাপা দিতে ওই নারীর উপর চাপ প্রয়োগ করে এবং একটি সাদা ¯ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার চেষ্টা করে। পরে ওই নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে পচু সরকার নামে ওই ভন্ড কবিরাজকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে পুলিশ আসামীকে গ্রেফতার করেছে। আইন অনুযায়ী পরর্বতী ব্যবস্থা নেওয়া হবে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: