রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

বেনাপোল পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিশাল জনসভা

বিশেষ প্রতিনিধি:
শার্শা উপজেলার বেনাপোল ৫নং পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বিশাল এক জনসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে বারোপোতা দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

প্রধান অতিথি’র বক্তব্যে আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি সকলের সুস্বাস্থ্য কামনা করে বলেন, আওয়ামীলীগ একটি বিশাল দল। যে দলের নেতৃত্বে দিচ্ছেন বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চৌকস কণ্যা শেখ হাসিনা। দলের ছোট বড় সকল শ্রেণীর কর্মীদের বটবৃক্ষের মতো ছায়া দিয়ে তিনি দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। আওয়ামীলীগ দেশ পরিচালনার মাত্র ১ যুগের কর্মপরিকল্পনা বাস্তবায়নে একসময়ের ক্ষুধার্ত বাংলাদেশ আজ বিশে^র দরবারে উন্নয়নের উন্নত জাতিতে পরিণত হতে চলেছে। অতিথি পাখিরা যাতে আওয়ামীলীগের দলের ভিতর কোনও ধরণের ভাঙ্গন ধরিয়ে চলমান উন্নয়ন ঠেকাতে না পারে, সেদিকে খেয়াল রাখতে হবে আমাদের।

পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার হাদিউজ্জামানের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান বাবলু, কোষাধ্যক্ষ তৌহিদুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, যুগ্ম সম্পাদক হাসনাইন খুরশিদ মিলন, সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি আল মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: