রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

নিজামপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী সেলিম রেজা বিপুলের জনসংযোগ

শাড়াতলা প্রতিনিধি:
যশোরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী গত ইউপি নির্বাচনে ( ২০১৬ সালের ) বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী জনাব সেলিম রেজা বিপুল। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাঁপ। এদিকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গত নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী ও উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক সেলিম রেজা বিপুল ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন নৌকার প্রচারণা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা সেলিম রেজা বিপুল ব্যাপক গণসংযোগ করছেন। দিন রাত সমান তালে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। চেয়ারম্যান প্রত্যাশী হিসেবে তিনি জনগণের ভালোবাসা পাচ্ছেন অনেক। প্রতিদিন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে জনসংযোগ করছেন। ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাওয়ার পাশাপাশি চাচ্ছেন দোয়া ও ভালোবাসা। অনেকে বুকে জড়িয়ে ধরে করছেন আদর, কেউবা মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন দোয়া ও ভালোবাসা।

নির্বাচন কমিশনারের তফসিল ঘোষণাকে স্বাগতম জানিয়ে এবং গনসংযোগের ধারা অব্যাহিত রাখতে তৃণমূল ত্যাগী নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সোমবার ( ৪ই অক্টোবর ) ইউনিয়ন জুড়ে মোটরসাইকেল র‍্যালীতে প্রতিটি ওয়ার্ডের সাধারণ জনগণের কাছে দোয়া কামনা করেন ।

সেলিম রেজা বিপুল নিজামপুর ইউনিয়নের কেরালখালী এলাকায় জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মৃত শামছুর রহমান, তিনি ইউনিয়ন আওয়ামীলীগসহ দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন এবং ১৯৯৭-২০০২ সন সততার সাথে নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। সেলিম রেজা বিপুলের ছোট ভাই আলিম রেজা বাপ্পি । সেও ৫ বছর নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন । তার শৈশব ও কৈশোর কেটেছে নিজামপুর ইউনিয়নে । বাবা বেঁচে থাকাকালীন বাবার পাশাপাশি দুই ভাই ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি মনে প্রাণে ধারণ করেন। শুধু রাজনৈতিক ( পারিবারিক ) দিক থেকে নয় শিক্ষিত দিক থেকে নিজামপুর অন্য ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী অন্য প্রার্থীদের থেকেও সেলিম রেজা বিপুল অনেক এগিয়ে । তিনি ছাত্রজীবনে অনার্সে রাষ্ট্রবিজ্ঞানের ছা্ত্র ছিলেন । এবং তিনি ২০১৮ সাল থেকে ইউনিয়নের কেরালখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করছেন । সেলিম রেজা বিপুল নীতিতে অটল। দুর্নীতি ও অনিয়মের সাথে তিনি আপোষ করেন না।

দলীয় মনোনয়নের ব্যাপারে সেলিম রেজা বিপুল বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্তই নিবেন। যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন। তিনি বলেন, দীর্ঘদিন আমি এবং আমার পরিবার আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িয়ে আছি । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের উপর আমার আস্থা ও বিশ্বাস রয়েছে। ইউনিয়নের প্রতিটি সাধারণ মানুষের সাথে বিভিন্ন সময়ে আমার সাধ্যমত সহযোগিতা করে থাকি। আমি সব সময় দরিদ্র মানুষকে সহযোগীতার চেষ্টা করেছি । এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে। নৌকা প্রতীকে নির্বাচন করে জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে ইউনিয়নবাসীর সেবা নিশ্চিত করতে চান সেলিম রেজা বিপুল ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: