রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

শার্শার কায়বা ইউনিয়ন আ.লীগের জনসভায় হাজার হাজার মানুষের ঢল

বেনাপোল প্রতিনিধি:
যশোরের শার্শা উপজেলার ৭নং কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার সময় চালিতাবাড়িয়া হাইস্কুল মাঠ প্রাঙ্গনে কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান হাসান ফিরোজ টিংকুর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলামের সঞ্চালনায় বিশাল এই জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

এসময় প্রধান অতিথি এমপি আফিল উদ্দিন বলেন, ইউপি নির্বাচনকে সামনে রেখে বিদ্রোহী প্রার্থী নিয়ে বিপাকে পড়েছে আওয়ামী লীগ। দলের প্রার্থীরা এখন একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে প্রচারণা চালাচ্ছেন। বিপরীতে দলীয় প্রার্থী মনোনয়ন না করালেও গোপনে বিশেষ কাউকে সমর্থন করার চেষ্টায় আছেন বিএনপি ও জামায়াতের নেতা-কর্মীরা। এ কারণে বিদ্রোহীদের প্রচারণা বন্ধ করে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার অনুরোধ জানানো হচ্ছে।

শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে তা ইতিহাসযোগ্য। এর আগে কোনো সরকার এত উন্নয়ন করতে পারেনি। ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামে-গঞ্জে সড়ক, সেতু কালভার্টে ভরপুর যা একসময় মানুষ কল্পনাই করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সব করছে। এসব উন্নয়ন অব্যাহত থাকবে এবং গ্রামকে শহরে রূপান্তর করা হবে।

বিশাল এ জনসভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, ঝিকরগাছা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুসা মাহমুদ, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল ,মহিলা ভাইস চেয়ারম্যান-আলেয়া ফেরদৌস, উলাশী ইউপি চেয়ারম্যান আইনাল হক, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের কোষাদক্ষ অহিদুজ্জামান অহিদ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও এমপি’র পিএ- আসাদুজ্জামান আসাদ, বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল ও সাধারন সম্পাদক নাসির উদ্দিন,উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ,শার্শা উপজেলার সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক আসাদ আইন, শার্শা ছাত্রলীগ সভাপতি-আব্দুর রহিম সরদার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল প্রমুখ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: