রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

স্কুলছাত্রসহ দুজনকে ছুরিকাঘাত, যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৬

বগুড়ায় স্কুলছাত্রসহ দুজনকে ছুরিকাঘাতের মামলায় যুবলীগ নেতা নুরুল ইসলাম ওরফে নুরুসহ (৪৫) ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের নামাবালা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া অন্যান্যরা হলেন- তানজিমুল ইসলাম পাপ্পু (২৮), সাগর কুমার (৩১), জিয়াউর রহমান জিয়া (৪০), রাকিব হোসেন (৩০) ও আব্দুল হামিদ (৪৯)।

গত মাসের ৩০ অক্টোবর দশম শ্রেণির ছাত্র মেহেদি হাসান অভি (১৬) ও রিকশাচালক ফারুককে (৪০) ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। ওইদিন সন্ধ্যা ৭টায় শহরের ফুলবাড়ি মধ্যপাড়ার স্থানীয় এক রিকশা গ্যারেজে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। পরে রিকশাচালক ফারুক সুস্থ হলেও স্কুলছাত্র অভির অবস্থা এখনও গুরুতর। ঘটনার দুই দিন পরে আহত রিকশাচালক ফারুকের স্ত্রী ঝর্ণা বেগম বাদী হয়ে সদর থানায় যুবলীগ নেতা নুরুসহ ১৩ জনের নাম উল্লেখ ও ১০ জনকে অজ্ঞাত দেখিয়ে হত্যাচেষ্টা ও লুটপাটের মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৩০ অক্টোবর সন্ধ্যা ৬টায় মামলার ২ নম্বর আসামি ওমর ফারুক (৩০) ও সানি (১৯) ঝর্ণা বেগমের ছেলে আবিব ও তার বন্ধু শাহরিয়ারকে মারধর করে। ওই সময় তার স্বামী ফারুক ও গ্যারেজের মালিক রিয়াজ তাদের মারামারি করতে নিষেধ করেন এবং ঝগড়া থামিয়ে দেন। তখন অভিযুক্ত ওমর ফারুক তাদের দেখে নেওয়ার হুমকি দেন। এর প্রায় ঘণ্টাক্ষাণেক পরে অভিযুক্ত দুজন প্রায় ১৫ জন দুর্বৃত্তসহ লাঠি, লোহার রড, হাসুয়া, রামদা নিয়ে রিয়াজের গ্যারেজে প্রবেশ করে ভাঙচুর শুরু করে। একপর্যায়ে তারা গ্যারেজে থাকা স্কুল ছাত্র অভি ও ঝর্ণার স্বামী রিকশাচালক ফারুককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পাশাপাশি গ্যারেজে থাকা নগদ প্রায় ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। আর এসব কিছুর নেতৃত্ব দেন ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নুরু।

জানা যায়, যুবলীগ নেতা নুরু ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও এবারে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের সমর্থনে কাউন্সিলর পদে নির্বাচনও করেছেন। তার বিরুদ্ধে সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগ নেতা সবুজ হত্যা মামলা, পুলিশ সদস্য রমজান আলী ও আওয়ামী লীগ নেতা রাশেদুলকে হত্যাচেষ্টা মামলা, বিস্ফোরক আইনে মামলা ও অবৈধভাবে বালু উত্তলনের দুটি মামলা রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতের ঘটনাটি ঘটেছে। গতরাতে তাদের নামাবালা এলাকার একটি বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দুপুর সাড়ে ৩টায় আদালতে পাঠানো হয়। এ ছাড়াও পুলিশের এই কর্মকর্তা যুবলীগ নেতা নুরুর বিরুদ্ধে থাকা ৬টি মামলার কথা স্বীকার করে বলেন, এসব মামলা আদালতের নজরে আনা হবে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: