রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

বাগআঁচড়ায় নৌকা সমর্থকদের উপর হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার:
যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রার্থী সমর্থকদের উপরে হামলার প্রতিবাদে প্রেস ক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল। নির্বাচনী প্রচারণার সময় স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেকের সমর্থকেরা ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়েছে বলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।

সোমবার (৮ নভেম্বর) দুপুরে নৌকা চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস কবীর বকুল প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি আরো বলেন, গত রবিবার রাতে বামুনিয়া সনাতনকাঠি বাজারে অবস্থিত নির্বাচনী ক্যাম্প থেকে নৌকার পক্ষে খন্ড মিছিল বের করা হয়। অত্র ইউনিয়নে নৌকার বিপক্ষে অবস্থানকারী সতন্ত্র প্রার্থী জামায়াত শিবির সমর্থিত স্পাই আব্দুল খালেক দলবল সহ নিজে উপস্থিত হয়ে আমার লোকের পরে অতর্কিত দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে করে আমার ১২ জন নৌকার সমর্থক মারাত্মক ভাবে জখম হয়। যার মধ্যে ৫ থেকে ৬ জনের অবস্থা আশংকাজনক।

আহতদের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। নৌকার বিরোধীতা করে স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেক কতৃক এহেন কর্মকান্ড ও হামলার প্রতি তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান নৌকার প্রার্থী ইলিয়াছ কবীর বকুল।

পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উক্ত ঘটনার সঠিক তদন্ত এবং স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেকের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন তিনি।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: