রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

মোটরসাইকেল কেনার পরদিনই ঘুরতে গিয়ে প্রাণ গেল ৩ বন্ধুর

টাঙ্গাইলের ভূঞাপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে তিন যুবক নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে উপজেলার রুহুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকেরা হলো ভূঞাপুর উপজেলার মাটিকাটা গ্রামের ইলিয়াসের ছেলে মো. রাকিব (১৭), একই গ্রামের আব্দুর রশীদের ছেলে আসাদুল (১৮) ও চিতুলিয়াপাড়া গ্রামের আব্দুল বাছেদের ছেলে মকবুল হোসেন (১৯)।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার নতুন একটি মোটরসাইকেল কেনেন মকবুল। শুক্রবার সকাল থেকে তাঁরা মোটরসাইকেলযোগে বিভিন্ন এলাকায় ঘুরছিলেন। পরে ঘোরাঘুরি শেষে বাড়ি ফেরার পথে রুহুলী এলাকায় স্কুলের পাশে চার মোড়ে ঘোরাতে গিয়ে একটি দেয়ালের সঙ্গে ধাক্কায় মাটিতে পড়ে যান তাঁরা। এরপর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করে।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক আল মামুন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তাঁদের মৃত্যু হয়েছে।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল ওহাব জানান, রাকিবুল, আসাদুল ও মকবুল তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলেন। দুপুরে উপজেলার রুহুলী কবরস্থানের কাছে দেয়ালের সঙ্গে ধাক্কা খায় তাদের দ্রুতগতির মোটরসাইকেলটি। এতে গুরুতর আহত হন মোটরসাইকেলের তিন আরোহী। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। পরে তাঁদের লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে থানায় নিয়ে আসা হয়। অভিযোগ না পেলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: