রবিবার, মে ২৬, ২০২৪

দামুড়হুদার জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ে পালিত হল আন্ত সাবেক শিক্ষার্থী পুনর্মিলন অনুষ্ঠান ২০২৪ ইং

দামুড়হুদার জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ে পালিত হল আন্ত সাবেক শিক্ষার্থী পুনর্মিলন অনুষ্ঠান ২০২৪ ইং

দামুড়হুদার জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ে পালিত হল আন্ত সাবেক শিক্ষার্থী পুনর্মিলন অনুষ্ঠান ২০২৪ ইং

ইমরান হোসেন: চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বৃহত্তর জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয় এ পালিত হল ১৯৬৬ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত সকল প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। এই বৃহত্তর মিলন মেলা অনুষ্ঠানের আয়োজন করেন জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয় এর সাবেক শিক্ষার্থীরা। সাবেক শিক্ষার্থীদের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের একটি আয়োজক কমিটি গঠন করে অনুষ্ঠান সম্পন্ন করা হয়। এখানে আয়োজক কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন, জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীর বর্তমান অত্র বিদ্যালয়ের সভাপতি ও হাওলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ খোকন। কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন এ,কে,এম রফিকুল ইসলাম সভাপতি বন্ধন সংগঠন, সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন মস্তফা কামাল সাধারণ সম্পাদক বন্ধন সংগঠন, সার্বিক ব্যবস্থাপনায় দায়িত্ব পালন করেন সাইফুল ইসলাম সাবেক শিক্ষার্থী, কামরুল হাসান সাবেক শিক্ষার্থী, লাজিব সিদ্দিকী , সাজু সিদ্দিকী, আব্দুল জব্বার, মিলন মাহমুদ সহ আরো অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন এম এ আলিম মাস্টার এস এম দারুল এবং মনিরুল ইসলাম মিলন।

জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয় এর আন্ত মিলন মেলা ও পুনর্মিলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা ২ আসনের  সংসদ সদস্য হাজী মুহাম্মদ আলি আজগার টগর। তিনি বলেন এত বড় একটি মিলন মেলায় আমি অংশগ্রহণ করে আনন্দিত। এছাড়াও তিনি জয়রামপুর এর উন্নয়নের নানাবিধ সমস্যার সমাধানের প্রতিশ্রুতি দেন। তিনি বলেন জয়রামপুর ঐতিহ্যবাহী রেলস্টেশনের নকশীকাতা মেইল ট্রেন পুনরায় স্টপেজ ও স্টেশন মাস্টার সহ গেটম্যানের জন্য উপমহলে সুপারিশ করে অতি দ্রুত সমস্যা সমাধানের চেষ্টা করব।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও হাওলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ খোকন। তিনি জয়রামপুর গ্রাম বাশির পক্ষ থেকে সংসদ সদস্যের কাছে জয়রামপুরের উন্নয়নের সমস্যা তুলে ধরে এবং তা সমাধানের জন্য অনুরোধ জানান।

 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মনসুর বাবু। দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক নুর হাকেম চৌধুরী। হাওলি ইউনিয়ন যুবলীগের সভাপতি আইয়ুব আলী স্বপন সহ সকল নেতাকর্মী ।

 

জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের পুনর্মিলন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আলী।

 

মিলন মেলা অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র আয়োজন করা হয়। র‌্যাফেল্ড্রতে প্রধান আকর্ষণ ছিল ডায়মন্ডের নাকফুল সহ সর্বমোট ২০টি পুরস্কার। র‌্যাফেল ড্র এর পুরস্কার বিতরণ শেষে সংস্কৃতিক সন্ধ্যার মধ্য দিয়ে পুনর্মিলন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: