রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

বেনাপোল স্থলবন্দরের শ্রমিকদের মাঝে রোটারীর মাক্স বিতরণ

বেনাপোল প্রতিনিধি:
দেশের সর্ববৃহৎ স্থলবন্দও বেনাপোলের হ্যান্ডলিং শ্রমিকদের জীবনমান উন্নয়নে অত্যাধুনিক দু’টি কমফোর্ট সেন্টার নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছেন রোটারি ইন্টার ন্যাশনালের মিলিয়ন মাস্ক মার্চের চেয়ারম্যান পিডিজি এম খায়রুল আলম।

শনিবার (১৩ নভেম্বর) বেলা ৩টার সময় বেনাপোল স্থলবন্দরের ৬ নং গেটের সামনে অনুষ্ঠিত রোটারি ইন্টারন্যাশনাল ডি-৩২৮১ বাংলাদেশ এবং ডি-৬৭৮০ ইউএসএ রোসি ফাউন্ডেশন’র পক্ষ থেকে ১৪০০ শ্রমিকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

বাংলাদেশের রোটারির ইতিহাসে জীবন বাঁচানোর জন্য দীর্ঘতম চলার পথে সাড়ে ৩ মিলিয়ন মাস্ক বিতরণ পদযাত্রার অনুষ্ঠানমালায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, বেনাপোল বন্দরের শ্রমিকদের জীবনমান উন্নয়নে অুনষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিনের দাবির প্রেক্ষিতে অচিরেই এ এলাকায় দুইটি আধুনিকমানের কমফোর্ট সেন্টার নির্মাণ করা হবে। সেখানে উন্নতমানের টয়লেট স্থাপনসহ মেনেস্ট্রুয়া হাইজিন ম্যানেজমেন্ট রুম ও স্যানিটারি ন্যাপকিনের ভেন্ডিং মেশিন স্থাপন করা হবে।

বেনাপোল স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অহিদুজ্জামান অহিদের সঞ্চালনায় অনুষ্ঠিত মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

উক্ত মাস্ক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টোকন, দৈনিক স্পন্দন পত্রিকার সহকারি সম্পাদক মুছা মাহমুদ, নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাবলুসহ রোটারিয়ানরা।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: