সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪

ওবায়দুল কাদের ভালো আছেন: বিএসএমএমইউ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি এখন ভালো আছেন।রবিবার এ তথ্য নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ।

রবিবার ওবায়দুল কাদেরকে দেখে এসব কথা জানান বিএসএমএমইউ’র উপাচার্য ও মেডিক্যাল বোর্ডের প্রধান ডা. শারফুদ্দিন আহমেদ। ওবায়দুল কাদের শিগগিরই ঘরে ফিরতে পারবেন বলেও জানান তিনি।

তিনি জানান, ওবায়দুল কাদেরের অবস্থা স্থিতিশীল হলেও তাকে আরও দু-তিনদিন পর্যবেক্ষণে রাখা হবে। এরপরই তিনি বাসায় ফিরতে পারবেন। ওবায়দুল কাদের হাঁটাচলার পাশাপাশি স্বাভাবিক কাজ করতে পারছেন।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায় ওবায়দুল কাদের হাসপাতালের রুমে হাঁটাচলা করছেন। অন্যদিকে, অসুস্থতার কারণে আওয়ামীদ লীগের বিজয় দিবসের কোনও কর্মসূচিতে অংশ নিতে পারেননি তিনি। তবে, সুস্থ হয়ে ওঠায় দলের নেতারা আশা করছেন শিগগিরই দলীয় কাজে অংশ নিতে পারবেন ওবায়দুল কাদের।

অসুস্থ বোধ করলে গত ১৪ই ডিসেম্বর দুপুরে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউ’তে ভর্তি করা হয়। শ্বাসকষ্ট ও ফুসফুসে জটিলতা থাকায় থাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন চিকিৎসকরা। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ওবায়দুল কাদের। তার চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদের নেতৃত্বে ১০ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: