শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

যশোরের শার্শায় উপজেলা আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বাষির্কী পালিত

মোঃ আব্দুল্লাহ আল-মামুন,শার্শা উপজেলা প্রতিনিধিঃ শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের গৌরব,অতিহ্য ও সংগ্রামের ৪৮তম প্রতিষ্ঠা বাষির্কী শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতিও যশোর জেলা পরিষদের সদস্য মোঃ অহিদুজ্জামান অহিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক, শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেনের সঞ্চালনায় জাকজমকপূর্ণভাবে পালিত হয়েছে৷ এতে প্রধান অতিথির পদ অলংকৃত করেন যশোর-শার্শা আসনের বারবার নির্বাচিত সদস্য সদস্য শেখ আফিল উদ্দিন।

আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন এমপি বলেন,বিএনপি-জামায়াত জোট সরকারের সময় অপরাজনীতি, দুঃশাসন, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে রাজপথের লড়াই-আন্দোলন, ১/১১ পরবর্তী অসাংবিধানিক সরকার কর্তৃক দেশরত্ম শেখ হাসিনাকে রাজনীতি থেকে মাইনাস এবং দেশে বিরাজনীতিকরণের ষড়যন্ত্র মোকাবিলায় সব অত্যাচার নির্যাতন উপেক্ষা করে সাহসিকতাপূর্ণ ভূমিকা পালন করেছে যুবলীগ।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার জন্য দক্ষ ও যোগ্য যুবশক্তি তৈরি করতে হলে মেধা ও মননভিত্তিক রাজনৈতিক চর্চার কোনো বিকল্প নেই। তাই বাংলাদেশের যুবশক্তিকে যুগোপযোগী ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভিশন ২০৪১ সফল করার প্রধান শক্তি হিসেবে গড়ে তুলতে যুবলীগের বর্তমান নেতৃত্ব মেধা ও মননের চর্চা অব্যাহত রাখবে। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জেলা আঃলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা সরদার অলোক,উপজেলা আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক আসাদুজ্জামান বাবলু,যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল,উপজেলা পূজা উযযাপান কমিটির সভাপতি শ্রী বৈদ্যনাথ দাস, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল৷



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: