সোমবার, মে ২০, ২০২৪

কলারোয়া প্রেসক্লাবে কার্যনির্বাহী কমিটির সভা

সরদার জিল্লুর ও খোকাকে সাধারণ সদস্য নিয়োগ দেওয়ার চুড়ান্ত অনুমোদন

সাতক্ষীরার কলারোয়া প্রেসক্লাবে কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১ টার দিকে ক্লাবে নতুন সদস্য নিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে কলারোয়া প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি শেখ মোসলেম আহম্মেদ’র সভাপতিত্বে এ সভায় উপস্থিত সর্বসম্মতিক্রমে ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ভোরের পাতা পত্রিকা ও সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কালের চিত্র প্রত্রিকার কলারোয়া প্রতিনিধি সরদার জিল্লুর রহমান ও সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক পত্রদূত পত্রিকার কেঁড়াগাছি প্রতিনিধি অহিদুজ্জামান খোকাকে সাধারণ সদস্য হিসেবে নিয়োগ দেওয়ার চুড়ান্ত অনুমোদন দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি শেখ মোসলেম আহম্মেদ, সহ-সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, দপ্তর ও প্রচার সম্পাদক এম. সুজাউল হক, নির্বাহী সদস্য গোলাম রহমান, আনিছুর রহমান।

উল্লেখ্য. বিগত ২ মাস আগে বিভিন্ন স্থানীয় ও অনলাইন নিউজ পোর্টালে কলারোয়া প্রেসক্লাবে নতুন সদস্য নেওয়ার জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়। সে মোতাবেক ২৬ জন সাংবাদিক নিদিষ্ট সময়ের মধ্যে কলারোয়া প্রেসক্লাব থেকে সদস্য ফরম সংগ্রহ করেন এবং জমা দেন। যাচাই-বাচাই কমিটি তাদের কাগজপত্র যাচাই-বাছাই করে ২২ জন সাংবাদিকের কাগজপত্র বিগত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের নিকট জমা দেন। কিন্তু যে কোন কারণে ওই কমিটি চুড়ান্ত অনুমোদন দিতে পারেননি। বর্তমান কমিটির সভাপতি’র আহবানে গতকাল শুক্রবার (৩১ ডিসেম্বর) কার্যনির্বাহী কমিটির সভায় গঠনতন্ত্র মোতাবেক উক্ত দুই জন সাংবাদিককে কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সদস্য হিসেবে নিয়োগ দেওয়ার চুড়ান্ত অনুমোদন দেওয়া হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: