শনিবার, এপ্রিল ২০, ২০২৪

বেনাপোল ব্লাড ফাউন্ডেশন আত্নপ্রকাশ

সানজিদা আক্তার শ্রাবনী,বেনাপোল প্রতিনিধি: “তুচ্ছ নয় রক্তদান বাঁচাতে পারে একটি প্রান” এই শ্লোগানের মধ্যে দিয়ে বেনাপোল ব্লাড ফাউন্ডেশন একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবি সংগঠনের আত্নপ্রকাশ ঘটেছে।

শনিবার (১২ ডিসেম্বর) বিকাল ৩টার সময় বেনাপোল ব্লাড ফাউন্ডেশনের পরিচালক রেজওয়ান হোসেন আকাশের পরিচালনায় সভাপতি পারভেজ মোশারেফের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আমির হোসেন দুলালের সঞ্চালনায় বেনাপোল রহমান চেম্বার এর ৬ষ্ঠ তলায় অবস্থিত সানরুপ রেষ্টুরেন্টে এক পরিচিত সভার মাধ্যমে বেনাপোল ব্লাড ফাউন্ডেশনের শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়।

বেনাপোল ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার তদন্ত ওসি আজিজুল হক, বেনাপোল ট্রাসপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজি,রবি ইন্টারন্যাশনালের স্বত্তাধিকারী রবিউল ইসলাম রবি,টেকনোসফট বাংলাদেশ এর সিইও ইঞ্জিনিয়ার মোঃ শাহজালাল, গাজিপুর ওয়ার্ডের কাউন্সিলর হাজ্বি মিজানুর রহমান, রহমান চেম্বারের স্বত্তাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা সেতু সাহিদা রহমান, বিশিষ্ট ব্যবসায়ী বাইতুস শপের স্বত্তাধিকারী বিপ্লবুর রহমান বিপ্লব,ডুবপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিনুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, কামাল হোসেন, সুমন হোসেন, সাইফুর রহমান প্রমুখ।

বেনাপোল ব্লাড ফাউন্ডেশন এর স্থায়ী কমিটির সহ-সভাপতি নাজমুস সাকিব জিসান, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সিপু, যুগ্ম সাধারন সম্পাদক আমান উল্লাহ আমান, আশিকুর জামান অন্তর,ইজাজ আহম্মেদ, মোঃ সুমন, আরিয়ান সাকিব, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জিহাদ জুবায়ের, মোয়াজ্জেম হোসেন, হিমেল আফ্রিদি, প্রচার সম্পাদক অমিত রহমান, উপ-প্রচার সম্পাদক সুফিয়া জান্নাত, সাজিদুর রহমান, অর্থ সম্পাদক কামাল হোসেন, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এহসানুল হক সিয়াম, সমাজ কল্যান সম্পাদক আব্দুল্লাহ মেসকাত উপস্থিত ছিলেন।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়, থ্যালোসেমিয়া রোগের সচেতনতামূলক লিপলেট বিতরন ও বিনামূল্যে ডায়াবেটিস নির্নয় এবং শিক্ষা সামগ্রী বিতরন কর্মসূচীর মাধ্যেমে বেনাপোল ব্লাড ফাউন্ডেশন সাংগঠনিক যাত্রা শুরু হয়েছে।

মুমূর্ষ ও প্রয়োজনীয় রোগীদের ক্ষেত্রে রক্তের জন্য যোগাযোগ নাম্বার: ০১৯২২২৯৭৭৭৮/ ০১৬১৫৯৭৯৭৮৫, বেনাপোল ব্লাড ফাউন্ডেশন ফেসবুক পেজ/গ্রুপ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: