সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪

প্রদীপ ও লিয়াকতকে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়েছে

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত প্রদীপ কুমার দাশ ও লিয়াকত আলীকেকে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে একটি বিশেষ প্রিজন ভ্যানে করে কঠোর পাহারায় তাদের পাঠানো হয়। দুপুর দেড়টার দিকে প্রদীপ ও লিয়াকত আলীকে বহনকারী প্রিজন ভ্যানটি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পৌঁছায়।
কক্সবাজার জেলা কারাগারের জেলা সুপার নেছার আলম এই তথ্য জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, কক্সবাজার কারাগারে স্থায়ী কনডেম সেল না থাকায় ফাঁসির দন্ডপ্রাপ্ত প্রদীপ কুমার দাশ ও লিয়াকত আলীকে চট্টগ্রাম কারাগারের কনডেমে সেলে পাঠানো হয়। সেখানে ৩২ নং কনডেম সেলে রাখা হয়েছে বলে জানিয়েছেন নেছার আলম।

নেছার আলম আরো জানিয়েছেন, শুক্রবার কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত থেকে জেল কর্তৃপক্ষের কাছে বিশেষ ব্যবস্খাপনায় প্রদীপ কুমার দাশ ও লিয়াকত আলীর মৃত্যুদন্ড পরোয়ানা কপি কারাগারে পৌঁছায়। পরোয়ানা পরোয়ানা কপি পাওয়ার কারা কর্তৃপক্ষ উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী তাদের চট্টগ্রাম কারাগারের কনডেম সেলে পাঠানো হয়েছে।

গত ৩১ জানুয়ারি চাঞ্চল্যকর অবসরপ্রাপ্ত সিনহা হত্যা মামলায় বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশ ও বরখাস্ত পরিদর্শক লিয়াকত আলীকে ফাঁসি ও আরো ছয়জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: