শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

গৌরনদীতে বৃদ্ধাকে লাঞ্চিত:ইউপি সদস্যের মোটরসাইকেল মহড়া,আতংকে এলাকাবাসী

গৌরনদী প্রতিনিধি:বৃদ্ধাকে লাঞ্চিত করার পর মোটরসাইকেল মহড়া দিয়ে এলাকায় জনমনে আতংকের সৃষ্টি করেছে এক মহিলা ইউপি সদস্য। এ নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা যায়, বরিশালের গৌরনদী উপজেলার খঞ্জাপুর ইউনিয়নের ৬ ওয়ার্ডের মৃত. রাজে আলী সরদারের ছেলে গোলাম নবী সরদার ও হালিম সরদারের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। সোমবার (৪ জানুয়ারী) সকালে স্থানীয়ভাবে দুই ভাইয়ের বিরোধ মিটাতে মিমাংসার জন্য বসলে জমিজমা মাপার প্রসঙ্গ উঠলে এক পর্যায়ে খাঞ্জাপুর ইউনিয়নের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য হেলেনা বেগম ক্ষিপ্ত হয়ে স্থানীয় মুরুব্বী খালেক সরদার (৭০)’র গালে চড় মারেন। এ দেখে রব হাওলাদারের ছেলে শহিদ হাওলাদার ছাড়িয়ে দিতে গেলে ইউপি সদস্য হেলেনার ছোট ভাই ইব্রাহীম তাকে বেধড়কভাবে মারধর করে মাথা ফাটিয়ে দেয়।

ওই বৃদ্ধা খালেক সরদার অভিযোগ করে বলেন, গোলাম নবী ও হালিম সরদার দুই ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে অনেক দিন ধরে বিবাদ। তাই আজকে সকালে জমি মেপে বুঝিয়ে দেয়ার জন্য আমিন ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের ডাকা হয়। হঠাৎ করে কোথা থেকে যেন হেলেনা মেম্বার তার দলবল নিয়ে হাজির হয়। আর আর কিছু বুঝে উঠার আগেই ‘এই সব কিছুর মুলে তুই’ এই বলে আমার গালে একটা চড় মারে। তা দেখে শহিদ হাওলাদার আমাকে ছড়াতে গেলে হেলেনা মেম্বারের ছোট ভাই ইব্রাহীম ওকে অস্ত্র দিয়ে বেধড়কভাবে মেরে মাথা ফাটিয়ে দেয়।

তিনি আরো বলেন, শুধু তাই নয় আমাদের মেরে এলাকায় তার সন্ত্রাসী দলবল নিয়ে মোটরসাইকেল নিয়ে মহড়া দিতে থাকে যাতে আমরা বের না হতে পারি। এ বিষয়ে ইউপি সদস্য হেলেনা বেগমের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল ইসলাম জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। অভিযোগ পেলে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: