শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

যাত্রী ছাউনীর সামনে যুবককে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে অজ্ঞাত দুর্বৃত্তরা মোহন (৩৫) নামে এক যুবককে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করেছে।
আজ রোববার (৪ জুলাই) বিকেলে উপজেলার শিবগঞ্জ বাজার যাত্রী ছাউনীর সামনে এ ঘটনা ঘটে। নিহত মোহন উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তবে তাৎক্ষনিক ভাবে ঘটনার কারণ জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মোহন এদিন বিকেলে নিজ বাড়ি থেকে মটরসাইকেলে চড়ে বাড়ি থেকে বের হয়।বিকেল সাড়ে ৬টার দিকে শিবগঞ্জ বাজারের বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনির সামনে পৌঁছানোর পর অজ্ঞাত দুই দুর্বৃত্ত তাকে রামদা দিয়ে উপর্যুপরী কুপিয়ে মূমূর্ষু অবস্থায় ফেলে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন বিষয়টি থানা পুলিশকে জানালে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার গাড়ি নিয়ে দ্রুত ঘটনাস্থলে এসে মূমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, এ ব্যাপারে নিহতের পরিবারের সাথে যোগাযোগ করে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবারের লিখিত অভিযোগ ও ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: