বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

হাতিরঝিল থেকে সাংবাদিকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে এক সাংবাদিকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার ভোরে হাতিরঝিল এলাকায় পুলিশ প্লাজার উল্টোদিক থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সাংবাদিকের নাম আবদুল বারি। তিনি ডিবিসি নিউজের প্রডিউসার।

লাশ উদ্ধার করার তথ্য নিশ্চিত করেছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম কামরুজ্জামান।

তিনি জানান, আবদুল বারির দেহে আঘাতের বহু চিহ্ন রয়েছে। গলায় কাটা দাগও পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে পূর্ব শত্রুতার জের ধরেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।পুলিশ জানিয়েছে, সাত থেকে আট ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শাহানুর রহমান বলেন, হাতিরঝিল এলাকার এক পথচারী আমাদেরকে ফোন দিয়ে জানায় এখানে একটি মরদেহ পড়ে আছে। পরে আমরা সকাল ৭টার দিকে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। এ ঘটনায় এখনো পর্যন্ত বারীর পরিবার থেকে কোনো মামলা করা হয়নি।

তিনি আরও বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করছি। তবে এখন পর্যন্ত কাউকে আমরা গ্রেফতার করতে পারিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে চলতি বছরের ১৯ জানুয়ারি রাতে হাতিরঝিল এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবিব রহমানের (৪০) মরদেহ উদ্ধার করে পুলিশ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: