সোমবার, মে ২০, ২০২৪

বেনাপোলে ৩৬৫ বোতল ফেন্সিডিল সহ ৪জন গ্রেফতার

মোঃ সাহিদুল ইসলাম শাহীন:-

যশোর জেলার বেনাপোল পোর্ট থানা এলাকা হতে ৩৬৫ বোতল ফেন্সিডিলসহ ০৪ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬, যশোরের সদস্যরা।

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৬ সিপিসি-৩, বকচর, যশোর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মাদ সাকিব হোসেন এক “প্রেস রিলিজ” এ জানিয়েছেন-” র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে”।

 

“ঘটনার বিবরণঃ নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাব-৬, সিপিসি- ৩, যশোর ক্যাম্পের এর একটি আভিযানিক দল অদ্য ২২ ডিসেম্বর ২০২৩ তারিখ গভীর রাতে গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বারপোতা গ্রামে জনৈক আনিচুর রহমান এর বাড়িতে কয়েকজন মাদক পাচারকারী মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের নিমিত্তে মজুদ করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি ২২ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ ভোর আনুমানিক ০৫.৪৫ ঘটিকার সময় উক্ত বাড়িতে অভিযান পরিচালনা করে ০৪ (চার) জন মাদক ব্যবসায়ী- (i) মোঃ আনিচুর রহমান (৪০), পিতা- মৃতঃ নুর মোহাম্মদ, (ii) মোঃ আঃ মালেক (৩২), পিতা-মৃতঃ নজরুর ইসলাম, (iii) মোঃ ইয়ার আলী (৩৯), পিতা- মৃতঃ চান্দালী মোড়ল, সর্ব সাং- উত্তর বারপোতা, (iv) মোঃ আরিফুল ইসলাম (৩৭), পিং- মোঃ রুহুল আমীন সরদার, সাং- পুটখালী, সর্ব থানা- বেনাপোল পোর্ট, জেলা- যশোরদেরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তি মতে উক্ত বাড়ির সামনের পুকুর হতে বিশেষ ভাবে রক্ষিত ৩৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক জব্দ করা হয়”।

 

“প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, সীমান্তবর্তী এলাকায় বসবাস হওয়ার সুযোগে তারা পরষ্পর সহযোগীতায় বিভিন্ন অবৈধ পন্থায় সল্প মূলে মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ/ক্রয় করে যশোর সহ দেশের বিভিন্ন জেলায় বেশি দামে সরবরাহ/বিক্রয় করে থাকে”।

 

“জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে  বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে”।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: