শনিবার, জুন ১৫, ২০২৪

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অবৈধ ক্লিনিক নিবন্ধন না থাকায় ক্লিনিকটি বন্ধ ঘোষণা

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অবৈধ ক্লিনিক নিবন্ধন না থাকায় ক্লিনিকটি বন্ধ ঘোষণা

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অবৈধ ক্লিনিক
নিবন্ধন না থাকায় ক্লিনিকটি বন্ধ ঘোষণা

  1. Imran

আলমডাঙ্গা অফিস:
চুয়াডাঙ্গার জেলার আলমডাঙ্গা উপজেলার স্বাস্থ্য কর্মকর্তার কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দীন আহমেদের
অনুমোদনবিহীন একটি ক্লিনিকে অভিযান চালিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। অভিযানে ক্লিনিক পরিচালনার নিবন্ধন না থাকায় ক্লিনিকটি বন্ধ করা হয়েছে। তবে ক্লিনিকের ডায়গনস্টিক সেন্টারের কার্যক্রম চালু রাখার অনুমতি দিয়েছে স্বাস্থ্য বিভাগ।

গতকাল ১০ ফেব্রুয়ারি (শনিবার) দুপুর ১টা থেকে ঘণ্টাব্যাপী এ অভিযান পরিচালনা করেন চুয়াডাঙ্গার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আওলিয়ার রহমান।

জানা গেছে, উপজেলা শহরের ডক্টরস্ কেয়ার অ্যান্ড স্পেলাইজড হসপিটালটি পরিচালনা করতেন আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দীন আহমেদ। অভিযোগ পাওয়া যায়, স্বাস্থ্য কর্মকর্তা নিজেই অবৈধভাবে ক্লিনিক পরিচালনা করছেন এবং আলমডাঙ্গায় বিভিন্ন অবৈধ ক্লিনিক তার ছত্র ছায়া চলছে, এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালায় স্বাস্থ্য বিভাগ
অভিযান শেষে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আওলিয়ার রহমান বলেন, প্রতিষ্ঠানটিতে ডায়গনস্টিক সেন্টারের অনুমোদন রয়েছে। কিন্তু সেখানে ক্লিনিক বা অপারেশন থিয়েটারের নিবন্ধন না থাকলেও কার্যক্রম চালানো হচ্ছিল। অভিযানে সত্যতা পাওয়ার পর সেগুলো বন্ধ ঘোষনা করা হয়েছে। বর্তমানে ওই ক্লিনিকে চিকিৎসাধীন রোগীদের আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানন্তরের নির্দেশনা দেওয়া হয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: