রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

সাতক্ষীরায় তিন ভারতীয় নাগরিক ও বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক

সাতক্ষীরায় র‍্যাবের পৃথক অভিযানে অবৈধ অনুপ্রবেশের দায়ে তিন ভারতীয় নাগরিক ও ১৩ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৪ অক্টোবর) বিকালে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া সীমান্ত ও সদর উপজেলার রেউই বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ভারতীয় নাগরিকরা হলো, ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার অশোকনগর থানার বড়বামুনিয়া গ্রামের শেখ আব্দুল নাইমের ছেলে শেখ আব্দুল আরিফ (৫২), শেখ আব্দুল আরিফ এর স্ত্রী মোছাঃ ফজিলা বিবি (৪৫) এবং শেখ আব্দুল আরিফ এর মেয়ে মিস রূ্পা খাতুন (১৫)। গ্রেপ্তার মাদক ব্যবসায়ীর নাম মোঃ জাহিদুল ইসলাম (২০)। সে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছির হরিণা গ্রামের নুর আলী সরদারের ছেলে।

র‍্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬ সাতক্ষীরা কোম্পানীর সদস্যরা রোববার বেলা সাড়ে ৩টার দিকে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া গ্রামের গায়েনপাড়ার সুজন খান এর বসত বাড়ির সামনে থেকে তিন ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করে। বিনা পাসপোর্টে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

এদিকে র‍্যাব সদস্যরা একই দিন বেলা সাড়ে ৩টার দিকে পৃথক অপর এক অভিযানে সাতক্ষীরা সদর উপজেলার রেউই বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৩ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‍্যাব-৬ সাতক্ষীরা কোম্পানীর স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন পৃথক দু’টি অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: