শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

ঝিকরগাছায় চ্যানেল এস টেলিভিশনের সাংবাদিক মহসিন আলমের উপর সন্ত্রাসী হামলা

ঝিকরগাছা প্রতিনিধি: ৪০ হাজার টাকা চাঁদা দাবী করে চ্যানেল এস টেলিভিশন এর শার্শা উপজেলা প্রতিনিধি মহসিন আলমের উপর হামলা করে ও শারীরিক ভাবে লাঞ্ছিত করেছে যশোরের ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের রশীদ ও জারর্জিদ নামে দুই সন্ত্রাসী।

রবিবার রাত সাড়ে ৮টার সময় পাঁচপোতা বাজারের বিল্লালের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। এব্যাপারে সোমবার বেলা সাড়ে ১১টার সময় ঝিকরগাছা থানায় দুইজনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছে সাংবাদিক মহসিন আলম।সংবাদিক মহসিন আলম ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের বেড়ারুপানি গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।

অভিযোগ সুত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় প্রতিদিনের ন্যায় শার্শা নাভারণ থেকে নিজবাড়িতে ফিরছিলেন মহসিন আলম।
পথিমধ্যে ঝিকরগাছা উপজেলাধীন পাঁচপোতা বাজারে পৌছালে মৃতঃ বাহার আলী সরদারের ছেলে সন্ত্রাসী আব্দুর রশীদ (৪৭) তার মোটরসাইকেলের গতিরোধ করে।

এসময় একই গ্রামের মৃতঃ খলিল গাজির ছেলে জারর্জিদ (৪৫) ও আব্দুর রশীদ তার কাছে ৪০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করায় উল্লেখিত দূ’সন্ত্রাসীরা মহসিন আলমকে এলোপাতাড়ী মারপিট করে। এসময় মহসিনের কাছে থাকা চ্যানেল এস টিভির ক্যামেরা ভাংচুর করে।

যার আনুমানিক মূল্য প্রায় ৭৫ হাজার টাকা বলেও লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে। এছাড়া সংবাদকর্মী মহসিন আলমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং ঘটনার সাথে জড়িদের গ্রেফতারের দাবিতে সোমবার দুপুরে ঝিকরগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি ও যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের ঝিকরগাছা ইউনিট প্রধান আতাউর রহমান জসির সভাপতিত্বে এক জরুরীসভা অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও ঝিকরগাছা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক তরিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য এম আর মাসুদ, যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন ঝিকরগাছা ইউনিটের কার্যনির্বাহী সদস্য ও চ্যানেল এস বেনাপোল প্রতিনিধি ইসমাইল হোসেন, মোহনা টিভির বেনাপোল প্রতিনিধি শিশির কুমার সরকার, বৈশাখী টিভির কামাল হোসেন, দৈনিক সত্যপাঠ প্রতিনিধি আফজাল হোসেন চাঁদ, লোকমত অনলাইনের প্রকাশক ও সম্পাদক মিঠুন সরকার, দৈনিক যশোরের শার্শা প্রতিনিধি জসিম উদ্দিন, ২৪ ঘন্টা চ্যানেলের মিলন কবির, দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি জিল্লুর রহমান, সময়ের গর্জনর প্রতিনিধি এবিএম রনি, কোয়ালিটি টিভির বিপুল হোসেন, কালের চিত্রের হাসানুল কবীর, পত্রদূত প্রতিনিধি শরীফুল ইসলাম সহ অনেকে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: