শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

শার্শায় মা-মেয়েকে চেতনা নাশক ওষুধ খাওয়ানোর অভিযোগ এক যুবকের বিরুদ্ধে

শার্শা প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির এলাকায় মা-মেয়েকে কৌশলে কোকের সাথে ঘুমের ওষুধ খাওয়ানোর অভিযোগ উঠেছে সাইফুল নামে এক যুবকের বিরুদ্ধে।

রোববার (১১ অক্টোবর) সন্ধ্যা ৬টায় ভুক্তভোগী নারী বাদী হয়ে শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়িতে এ অভিযোগ দায়ের করেন। সাইফুল শার্শার পূর্ব ডিহী গ্রামের সিরু মিয়ার ছেলে।খাওয়ানোর সময় তাকে সহযোগিতা করেন একই গ্রামের সাত্তারের ছেলে হৃদয়।

অভিযোগে জানা যায়, তার স্বামী চাকরির কারণে ঢাকায় থাকেন। বাড়িতে মা ও মেয়ে থাকেন। গত ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১০ টার দিকে প্রতিবেশী ভাই সর্ম্পকের সাইফুল জরুরি কাজের কথা বলে তার বাড়িতে আসে। এসময় সাথে একটি কোকের বোতল নিয়ে আসে। পরে এক পর্যায়ে মা ও মেয়েকে সেবন করায়। এর কিছুক্ষণ পরে মা ও মেয়ে অজ্ঞান হয়ে পড়ে। পরে খারাপ উদ্দেশ্য বুঝতে পেরে ধাক্কা দিয়ে তাকে ঘর থেকে বের করে দরজা লাগিয়ে দেয়। এরপর মা জ্ঞান হারান। পরদিন সকালে তাদের ঘুম ভাঙে। পরে স্বজনদের সাথে পরামর্শ করে পুলিশে অভিযোগ দায়ের করেন।

শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এজাজ মাহমুদ জানান, অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে মাঠে নেমেছেন। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক পলাতক রয়েছেন।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: