রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

কুমিল্লায় বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী

বাবা-ছেলে জমা দিলেন মনোনয়নপত্র। দুই জনে নির্বাচনের জন্য অনুমতিও পেয়েছেন। আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন। কুমিল্লার বরুড়ার লক্ষ্মীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন তারা।

স্থানীয় সূত্রে জানা যায়, বরুড়ার লক্ষ্মীপুর ইউনিয়নের উপদেষ্টা কমিটির সদস্য ও ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল হাকিম ও তার ছেলে আবদুর রাজ্জাক আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন। কিন্তু দল থেকে তারা মনোনয়ন পাননি। তাই দুই জনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

আবদুর রাজ্জাক বলেন, আমি ৩০ বছর ধরে দলের জন্য সক্রিয়ভাবে কাজ করছি। কত মামলা-হামলার শিকার হয়েছি। কিন্তু আমাদের মনোনয়ন না দিয়ে নতুন একজনকে দিয়েছে দল। তাই আমি ও বাবা স্বতন্ত্র প্রার্থী হয়েছি। ইতোমধ্যে আমাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচন কর্মকর্তা।

বাবা-ছেলে শেষ পর্যন্ত মাঠে থাকবেন কিনা এমন প্রশ্নের জবাবে আবদুর রাজ্জাক বলেন, তা পরে দেখা যাবে। তবে নির্বাচনে আমাদের অংশগ্রহণ নিশ্চিত করেছি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আজহারুল ইসলাম বলেন, লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাবা-ছেলে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বাছাই পর্বে তাদের মনোনয়নপত্র বৈধতা পেয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: