রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

বেপরোয়া গতি কেড়ে নিলো এসএসসি পরীক্ষার্থী দুই বন্ধুর জীবন

চাঁদপুরে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পথচারী একজন বীর মুক্তিযোদ্ধাসহ আহত হয়েছে আরও ২ জন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলে ১ জন ও ঢাকায় নেয়ার পথে অন্য একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার হাফানিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শান্ত (১৭)। আহত ৩ জনের মধ্যে ঢাকায় নেওয়ার পথে আসিফ (১৮) নামের একজন মৃত্যুবরণ করেন। তারা উভয়ই এ বছরের এসএসসি পরীক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

গুরুতর আহতরা হলেন, মোটর সাইকেল আরোহী সাজ্জাদ (১৭) ও পথচারী বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (৭০)। আহতদের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিক্যাল হাসপাতালে রেফার করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, তিন যুবক বেপরোয়া গতিতে মোটর সাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় যাচ্ছিল। এসময় মোটর সাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা পথচারী বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়।

এসময় ঘটনাস্থলেই শান্ত নামের যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটর সাইকেলের অপর দুই আরোহীসহ আহত পথচারীদেড় স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে যায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান বলেন, দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটি শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয় এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এছাড়া আহত বাকি ৩ জনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিক্যালে রেফার করি।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া  দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: