রবিবার, মে ২৬, ২০২৪

আমাদের ছেলেরা খেলার জন্য মাঠে যেতে প্রস্তুত ক্রীড়া শিক্ষকদেরকে ও বাঁশি হাতে মাঠে যেতে হবে। বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে... এমপি ছেলুন।

আমাদের ছেলেরা খেলার জন্য মাঠে যেতে প্রস্তুত ক্রীড়া শিক্ষকদেরকে ও বাঁশি হাতে মাঠে যেতে হবে। বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে… এমপি ছেলুন।

আমাদের ছেলেরা খেলার জন্য মাঠে যেতে প্রস্তুত ক্রীড়া শিক্ষকদেরকে ও বাঁশি হাতে মাঠে যেতে হবে।
বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে…
এমপি ছেলুন।

চুয়াডাঙ্গা প্রতিনিধি –
‘এসো সবাই মিলে খেলা করি, মাদক মুক্ত সমাজ গড়ি’-এই স্লোগানকে সামনে রেখে গতকাল সকাল ১১ টার সময়, চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয় (ভিজে স্কুল) প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন,
এসময় ছেলুন জোয়ার্দ্দার এমপি বলেন যে, এই শিক্ষাপ্রতিষ্ঠান, চুয়াডাঙ্গা জেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, যে শিক্ষাপ্রতিষ্ঠানে আমিও শিক্ষা গ্রহণ করেছি তাই আমাদের সকলেরই চাওয়া সমগ্র দেশের মধ্যে এই ভিজে স্কুল অবিস্মরণীয় প্রতিষ্ঠান রুপে পরিচিতি লাভ করুক।
আমাদের ছেলেরা ইচ্ছা করলেই সাংস্কৃতিক ও ক্রীড়া শৈলীর মাধ্যমে ভিজে স্কুল দেশের মধ্যে সেরা প্রতিষ্ঠান পরিণত হতে পারে, এসময় তিনি ছাত্রদের উদ্দেশ্যে বলেন যে, মোবাইল ছেড়ে খেলাধুলার জন্য খেলার মাঠে তোমাদের যেতে হবে, তোমরা কি প্রস্তুত? ছাত্ররা সমস্বরে জবাব দেন, আমরা প্রস্তুত, এরপর তিনি বলেন যে, আমাদের ছেলেরা খেলাধুলার জন্য মাঠে যেতে প্রস্তুত, ক্রীড়া শিক্ষকদের কেউ বাঁশি হাতে মাঠে যেতে হবে।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন, জেলা শিক্ষা অফিসার,মোঃ আতাউর রহমান, প্রধান শিক্ষক সহ অত্র স্কুলে অধ্যায়নরত শিক্ষার্থীবৃন্দ, শিক্ষকমণ্ডলী,
আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: