সোমবার, মে ২০, ২০২৪

পাকিস্তানের সামনে ১৩৫ রানের লক্ষ্য ছুঁড়ে দিল নিউজিল্যান্ড

হারিস রউফের বোলিং তোপে লণ্ডভণ্ড হয়েছে নিউজিল্যান্ডের ব্যাটিং লাইনআপ। যদিও কেন উইলিয়ামসনের ব্যাটের দিকে তাকিয়ে ছিল কিউইরা। কিন্তু দুর্দান্ত এক থ্রোতে এই ব্যাটসম্যানকে সাজঘরে ফেরান হাসান আলী। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে পাকিস্তানকে ১৩৫ রানের লক্ষ্য ছুঁড়ে দিল কিউইরা।

আজ মঙ্গলবার রাতে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে এসে আট উইকেট হারিয়ে ১৩৪ রানে থামে উইলিয়ামসনের দল। বল হাতে একাই চার উইকেট শিকার করেন রউফ। কিউইদের হয়ে ওপেনার ড্যারি মিচেল ও ডেভন কনওয়ে ২৭ রান করে করেন। অধিনায়ক উইলিয়ামসনকে ২৫ রানে থামান হাসান আলী।

শুরুটা মোটামুটি ভালোই ছিল। দারুণভাবে ব্যাট করতে ছিলেন ওপেনার মার্টিন গাপটিল। ষষ্ঠ ওভারে এসে এই ওপেনারকে ফেরান রউফ। ২০ বলে ১৭ রান করেন তিনি। দলীয় ৫৪ রানে মিচেলকে ফিরিয়ে রানের গতি চেপে ধরেন ইমাদ ওয়াসিম। নতুন ব্যাটসম্যান হিসেবে ক্রিজে এসে এক রানে ফেরেন জেমস নিশাম।

চতুর্থ উইকেটের জুটিতে উইলিয়ামসনের সঙ্গে ডেভন কনওয়ের ৩৪ রানের জুটি ভাঙেন হাসান আলী। কিছুটা সামনে এসে খেলতে চেয়েছিলেন উইলিয়ামসন।নিজের বলে নিজেই ফিল্ডিং করে দ্রুত থ্রোতে রান আউটে কিউই অধিনায়ককে ফেরান হাসান। এরপর আর কেউই উইকেটে থিতু হতে পারেনি। ডেথ ওভারে দুর্দান্ত করেছে পাকিস্তানি পেসাররা। একাই তিন উইকেট নেন রউফ, যা পুরো ম্যাচে তার চার উইকেট পূর্ণ হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: