সোমবার, মে ২০, ২০২৪

গেইল-লুইসকে ফিরিয়ে ক্যারিবীয়দের চাপে রেখেছে বাংলাদেশ

স্টাফ রিপোর্টার বাঁচা-মরার লড়াই। যে দল হারবে, তাদের বিদায় নিশ্চিত হয়ে যাবে টুর্নামেন্ট থেকে। এমন এক ম্যাচে টসভাগ্য সহায় হয়েছে বাংলাদেশের, প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে টাইগার দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ।শুরুটা খারাপ করেননি বোলাররা। প্রথম দুই ওভারে মাত্র ৯ রান তুলতে পারেন ক্যারিবীয় দুই ওপেনার ক্রিস গেইল আর এভিন লুইস।

মোস্তাফিজুর রহমানের করা ইনিংসের তৃতীয় ওভারের প্রথম বলটিতেই সাফল্য পেতে পারতো বাংলাদেশ। বলে হালকা ব্যাট ছুঁইয়ে অনেকটা দৌড়ে গিয়েছিলেন গেইল।পরে রান হবে বুঝতে না পেরে ফেরত আসতে যান। পয়েন্ট থেকে থ্রো করেন সাকিব আল হাসান। উইকেটরক্ষক লিটন দাসও স্ট্যাম্পের কাছে চলে এসেছিলেন। কিন্তু সাকিবের থ্রো লিটনের দিকে ছিল না, ছিল স্ট্যাম্প বরাবর। সেটি মিস হলে বেঁচে যান গেইল।

তবে ওই ওভারেই মোস্তাফিজ ধাক্কা দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজকে। ওভারের শেষ বলটি তুলে মারতে গিয়ে বাতাসে ভাসিয়ে দেন এভিন লুইস (৯ বলে ৬)। স্কয়ার লেগে দৌড়ে এসে সহজ ক্যাচ নেন মুশফিকুর রহিম।পঞ্চম ওভারে ভয়ংকর গেইলকে বোল্ড করেন শেখ মেহেদি হাসান। ১০ বলে মাত্র ৫ রান করেন ইউনিভার্স বস।এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪.২ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ২ উইকেটে ১৮ রান।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: