রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

বাড্ডায় পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীর উত্তর বাড্ডার সাঁতারকুলে আভা আক্তার (১৪) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) বেলা ১১টায় উত্তর বাড্ডা সাঁতারকুল আব্দুল হামিদ রোডের একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

আভা সাঁতারকুল প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। মৃতের বাবা মোহন মোল্লা জানান, বাসার পাশেই রাস্তায় আমাদের একটি খাবার হোটেল আছে। আমি ও তার মা কুলসুম বেগম সেখানে ছিলাম। বাসায় আভা ও তার সাত বছরের ছোট ভাই হাবিব ছিল। খবর পাই সবার অগোচরে নিজের রুমের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে।

আভাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোহন মোল্লা আরও বলেন, আভা দীর্ঘদিন ধরে অসুস্থ। ২০১৭ সাল থেকে আভার রক্তশূন্যতা দেখা দেয়। একবার রক্ত পরিবর্তনও করা হয়েছিল। চিকিৎসকের পরামর্শে চলছিল। এছাড়াও মাথায় একটু সমস্যা রয়েছে। মাঝে মধ্যেই অল্পতে রাগ হয়ে যেতো।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: