শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

ঝিকরগাছায় যাচ্ছি বলে নিখোঁজ মটর ভ্যান চালক আলমগীর হোসেন

ঝিকরগাছা প্রতিনিধি: শোনো, আমি ঝিকরগাছাতে একটা ভাড়া পেয়েছি। প্যাসেঞ্জার নামিয়ে দিয়ে দুপুরের ভিতরে বাসায় এসে ভাত খাবো। তুমি রান্না করে রেখো। মোবাইলে স্ত্রীর সাথে কথাগুলো বলে ইঞ্জিন চালিত মটর ভ্যানে করে কাজে রওয়ানা দেন ২০ বছরের টগবগে যুবক আলমগীর হোসেন উজ্জল। কিন্তু কে জানে এই ফোনকল তার শেষ কল হবে। শেষ এই ফোনকলটির পরে আর কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না আলমগীর হোসেনের।

শনিবার (৩ জুলাই) সকালে স্ত্রীর সাথে কথাগুলো বলে কাজে বের হওয়ার পর থেকে প্রায় ২৪ ঘন্টা নিখোঁজ রয়েছে এই যুবক। বিচ্ছিন্ন রয়েছে তার ব্যবহৃত মোবাইল নেটওয়ার্ক। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও কোন সন্ধান মেলেনি আলমগীর হোসেনের। নিখোঁজ আলমগীর হোসেন ঝিকরগাছা উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে।

নিখোঁজ আলমগীর হোসেনের স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে ভ্যান নিয়ে কাজে বের হয় আলমগীর হোসেন। এর আগে কোনদিন এমনটা হয়নি। কাজে বের হয়ে সব সময় পরিবারের সাথে যোগাযোগ রাখতো সে। ঘটনার দিনও কাজে বের হয়ে স্ত্রীর সাথে মোবাইলে কথা বলে দুপুরে বাড়িতে ফিরে আসার কথা জানালেও আর ফিরে আসেনি আলমগীর হোসেন। উপায়ন্তুর শেষ কলের পর থেকেই বন্ধ রয়েছে তার ব্যবহৃত মোবাইল।

জেলার প্রতিটি থানা ও ফাঁড়িসহ সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ খবর না পেয়ে মানষিক ভাবে ভেঙে পড়েছেন স্ত্রী, সন্তানসহ স্বজনরা। পরিবারের একমাত্র উপার্জনক্ষম মানুষকে না পেয়ে পরিবারের মাঝে চলছে শোকের মাতম। সন্তানকে ফিরে পেতে মা বাবা, স্বামীকে ফিরে পেতে স্ত্রী এবং একমাত্র সন্তান তার পিতাকে খুঁজে পেতে প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। এ ব্যাপারে ঝিকরগাছা থানায় একটি সাধারন ডাইরি (জিডি) করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঝিকরগাছা থানার ওসি (তদন্ত) মেজবাহ আহম্মেদ জানান, আমরা বিভিন্ন ভাবে তার খোজখবর নেওয়ার চেস্টা চালিয়ে যাচ্ছি।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: